সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / মাগুরায় শিল্পকলা ভবনের ভিত্তিপ্রস্তর ও সম্মাননা অনুষ্ঠিত  

মাগুরায় শিল্পকলা ভবনের ভিত্তিপ্রস্তর ও সম্মাননা অনুষ্ঠিত  

শেরপুর নিউজ ডেস্ক: মাগুরায় অর্ধ শত কোটি টাকা ব্যায়ে জেলা শিল্পকলা একাডেমির আধুনিক বহুতল ভবন নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং গুনীজন সম্মাননা অনুষ্টিত হয়েছে। স্থানীয় সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর,বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী, মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ সহ স্থানীয় জনপ্রতিনিধি ও সংস্কৃতিকর্মীরা উপস্থিত থেকে আনুষ্টানিকতা সম্পন্ন করেছেন ।

৫জুন (সোমবার ) রাতে মাগুরা জেলা শিল্পকলা একাডেমী কর্তৃক ২০২০,২০২১ ‍ও ২০২২ সালের জন্য বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ১৫ জন কে স্থানীয় আছাদুজ্জামান মিলনায়তনে গুনীজন সম্মাননা প্রদান করা হয়েছে। এর মধ্যে সৃজনশীল কর্মকান্ডে জেলা পর্যায়ে থিয়েটার ইউনিট মাগুরা এবং ব্যাক্তি পর্যায়ে ফকরুল ইসলাম তুরান, বিকাশ মজুমদার,সামসুজ্জামান পান্না, সুকুমার পাল, সাগর জামান, ইব্রাহিম আলি মোনাল, রুপক আইচ,ও বীরেন হেলা প্রমূখ কে সম্মাননা দেওয়া হয়েছে।

 দুপুরে মাগুরা নোমানী ময়দান সংলগ্ন পুরাতন শিল্পকলা ভবনের পূর্বপাশে নতুন এই ভবনের ভিত্তি প্রস্তর উদ্ভোধন করা হয়। 

বক্তারা বলেন, সুস্থ্য সাংস্কৃতিক চর্চায় শিল্পকলার কোন বিকল্প নাই। মানসিক বিকাশের উন্নয়নে এবং শিশু কিশোরদের সুস্থ্য সাংস্কৃতিক চর্চার জন্য মাগুরা জেলায় আধুনিক সকল সুযোগ সুবিধা সম্বলিত ৫তলা শিল্পকলা ভবন নির্মাণ করা হচ্ছে বলে জানান ।

Check Also

সংস্কার প্রক্রিয়ায় বাংলাদেশকে সমর্থন দেবে জাতিসংঘ

শেরপুর নিউজ ডেস্ক: প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে সাক্ষাৎ করে বাংলাদেশের অন্তর্বর্তীকালীন সরকারের সংস্কার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 1 =

Contact Us