সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / সুঘাট / শেরপুরে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪

শেরপুরে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪

শেরপুর নিউজ২৪ডট নেটঃ বগুড়ার শেরপুরে ১২ বছরের এক কন্যা শিশুকে বিভিন্ন সময়ে ধর্ষণের অভিযোগে এক নারীসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ ঘটনায় জড়িত ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে মোট সাতজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) রাতে উপজেলার সুঘাট ইউনিয়নের চকসাদী গ্রামে অভিযান চালিয়ে পুলিশ আসামীদর গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- চকসাদী গ্রামের মোসলেমের ছেলে আসলাম উদ্দিন (৩৯), মজনু মিয়ার ছেলে সোহাগ (২৫), মো.নুরু মিয়ার ছেলে জাহিদুল ইসলাম (২৫) ও বেল্লাল হোসেনের স্ত্রী রাশেদা খাতুন (২৫)।

মামলা সুত্রে জানা গেছে, গত ১৩ মে চকসাদী গ্রামের ১২ বছরের এক কন্যা শিশু বাড়ি থেকে নিখোঁজ হয়। পরদিন উদ্ধার হলে তার পরিবারের লোকজন জানতে পারেন প্রতিবেশী রাশেদার সহযোগিতায় কয়েকজন বিভিন্ন সময়ে ওই মেয়েকে ধর্ষণ করেছে। এ ঘটনা প্রকাশ পেলে স্থানীয়রা বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। পরে ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, ধর্ষণ ও সহযোগিতার অভিযোগে থানায় ওই মেয়ের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত আসামীদের আদালতের হাজির করে রিমান্ডের আবেদন করলে আদালত তাদের দুই দিনের পুলিশ রিমান্ডের অনুমতি দিয়েছেন।

Check Also

শেরপুরে কল্যাণীতে শহীদ স্মৃতিস্তম্ভ নির্মাণের গোড়ার কথা

শেরপুর ডেস্ক: মহান মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত বগুড়া জেলার শেরপুর উপজেলার কল্যাণীতে মুক্তিযুদ্ধের সময় সংঘটিত গনহত্যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 19 =

Contact Us