Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে মহিলা আ.লীগ নেত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ

ধুনটে মহিলা আ.লীগ নেত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ

শেরপুর নিউজ২৪ডট নেটঃ বগুড়ার ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতানা জাহানকে শ্লীলতাহানী করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (০৯ জুন) বিকেলে আওয়ামী লীগ নেত্রী সুলতানা জাহান বাদী হয়ে ধুনট উপজেলা চেয়ারম্যানের স্ত্রী আঞ্জুয়ারা বেগম ও ধুনট উপজেলা আ. লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক কামরুল হাসানের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানাগেছে, ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী সুলতানা জাহান দীর্ঘদিন ধরে ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য পদে দায়িত্ব পালন করছেন। সেই সুবাদে ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকনের সঙ্গে মিহলা আওয়ামী লীগ নেত্রী সুলতানা জাহানের রাজনৈতিক সখ্যতা গড়ে ওঠে।

এই সংখ্যতার জের ধরে আব্দুল হাই খোকন গত দুই বছর আগে সুলতানা জাহানের কাছ থেকে ১ লাখ ৫০ হাজার টাকা ধার নেন। কিন্তু এক মাসের মধ্যে টাকা পরিশোধের কথা থাকলেও আব্দুল হাই খোকন দীর্ঘদিনেও তাকে কোন টাকা ফেরত দেননি। এতে সুলতানা জাহান বিষয়টি নিয়ে আওয়ামীলীগের শীর্ষ নেতাদের অবগত করলে আব্দুল হাই খোকন তাকে টাকা ফেরত নিয়ে যেতে ৯ জুন (বুধবার) তার ধুনট সরকারি বাসভবনে আসতে বলেন।

সুলতানা জাহান অভিযোগ করেন বলেন, আব্দুল হাই খোকনের কাছ থেকে পাওনা টাকা নিতে তার বাসভবনে গেলে আওয়ামী লীগ নেতা কামরুল ও খোকনের স্ত্রী আঞ্জুয়ারা আমাকে টেনে হেঁচরে নিয়ে যাওয়ার চেষ্টা করে এবং আমাকে শ্লীলতাহানী করে। পরে আমার চিৎকারে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা উদ্ধার করেন। এঘটনায় তাদের দুইজনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন বলেন, সুলতানাকে কোন শ্লীলতাহানী করা হয়নি। উল্টো সুলতানাই আমার বাসায় ঢুকে অশালীন ভাষায় গালাগালি করেছে। রাজনৈতিক ভাবে আমাকে হেয়প্রতিপন্ন করতে প্রতিপক্ষরা মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, মহিলা আওয়ামী লীগ নেত্রীর অভিযোগ তদন্ত করতে একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Check Also

ধুনটে নিমগাছী ইউনিয়ন বিএনপির শান্তি সমাবেশ অনুষ্ঠিত

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়ন বিএনপির আয়োজনে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + eighteen =

Contact Us