Home / বগুড়ার খবর / নন্দীগ্রাম / নন্দীগ্রামে ভাইয়ের লাঠির আঘাতে বোন নিহত

নন্দীগ্রামে ভাইয়ের লাঠির আঘাতে বোন নিহত

শেরপুর ডেস্কঃ বগুড়ার নন্দীগ্রামে মানসিক প্রতিবন্ধি ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় বোন আজমীআরা (৪২) নিহত হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১০ টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নের বীরপলি গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর মানসিক প্রতিবন্ধি ভাই মোকছেদ আলী (২৩) কে বাড়িতেই শিকলে বেঁধে রাখা হয়েছে। নিহত আজমী আরা ও মানসিক প্রতিবন্ধি মোকছেদ আলী মৃত কোরবান আলীর ছেলে-মেয়ে। আজমী আরা একই গ্রামের সুমন মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, মোকছেদ আলী মানসিক প্রতিবন্ধী হওয়ায় গত ৫ বছর ধরে একই গ্রামে তার বড় বোনের বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখা হতো। শুক্রবার তাকে গোসল করানোর জন্য বড় বোন আজমীআরা কিছু সময়ের জন্য শিকল খুলে দিয়ে সংসারের কাজ করছিলেন।

মোকছেদ আলী এই সুযোগে একটি মোটা লাঠি নিয়ে বড় বোনের মাথায় আঘাত করে। এতে বড় বোন আজমীআরা গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর তিনি মারা যায়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের কেউ অভিযোগ করেনি। এছাড়াও মোকছেদ আলী মানসিক প্রতিবন্ধি ছিলো। লাশ মর্গে পাঠানো হয়েছে। পরিবারের লোকজনদের সাথে কথা বলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Check Also

নন্দীগ্রামে ফুটবল প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল অনুষ্ঠিত

নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধিঃ-কেন্দ্রীয় কৃষকদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বগুড়া জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বগুড়া-০৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 2 =

Contact Us