Home / বগুড়ার খবর / নন্দীগ্রাম / নন্দীগ্রামে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার

নন্দীগ্রামে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার

শেরপুর ডেস্কঃ বগুড়ার নন্দীগ্রামে অজ্ঞাত এক বৃদ্ধার (৬৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় নন্দীগ্রাম উপজেলার কাথম এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, সোমবার দুপুরে পরিত্যক্ত ওই ঘরের বারান্দায় তার নিথর দেহ দেখে স্থানীয় লোকজন এগিয়ে যায় এবং তাকে মৃত বলে বুঝতে পারে। পরে থানায় সংবাদ দিলে পুলিশ এসে ওই বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে।

গত এক বছর আগে ওই বৃদ্ধা নন্দীগ্রাম থানাধীন কাথম এলাকায় এসে ঘোরাফেরা করতে থাকে। দিনশেষে কাথম পশ্চিম পাড়া গ্রামের জনৈক মোহাম্মদ আলীর পরিত্যক্ত টিনের বাড়ির বারান্দায় ঘুমাতো। আশেপাশের লোকজনের থেকে চেয়ে চিন্তে খেতো এবং খুব কম কথা বার্তা বলত। তবে কোথা থেকে তিনি এসেছেন তা কেউ জানত না।

তিনি আরো জানান, লাশ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের পরিচয় এখনও মেলেনি। তবে পরিচয় শনাক্তে পুলিশের পাশাপাশি সিআইডি কাজ করে যাচ্ছে।

Check Also

নন্দীগ্রামে ফুটবল প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল অনুষ্ঠিত

নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধিঃ-কেন্দ্রীয় কৃষকদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বগুড়া জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বগুড়া-০৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 2 =

Contact Us