Home / স্থানীয় খবর / শেরপুরে ইউপি নির্বাচনে রিটার্নিং অফিসার নিয়োগ

শেরপুরে ইউপি নির্বাচনে রিটার্নিং অফিসার নিয়োগ

শেরপুরনিউজ২৪ডটনেটঃ আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য বগুড়ার শেরপুর উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন পরিচালনার জন্য ৪জন রিটার্নিং অফিসার এবং ১ জন সহকারি রিটার্নিং অফিসার নিয়োগ দেয়া হয়েছে।

বগুড়া জেলার সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো. মাহবুব আলম শাহ তাদের নিয়োগ দিয়েছেন।

নিয়োগপ্রাপ্তরা হলেন- খামারকান্দি, শাহবন্দেগী ও বিশালপুর ইউনিয়নের রিটার্নিং অফিসার মোছা. আছিয়া খাতুন, উপজেলা নির্বাচন অফিসার, শেরপুর ও সহকারি রিটার্নিং অফিসার মোছা. উম্মে মালিহা মমতাজ, সহকারি উপজেলা শিক্ষা অফিসার, শেরপুর,বগুড়া।

খানপুর ও সুঘাট ইউনিয়নের জন্য সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মো. মাসুদ রানা সরকার, সীমাবাড়ী ও ভবানীপুর ইউনিয়নের জন্য মো. নাজমুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও কুসুম্বী ও মির্জাপুর ইউনিয়নের জন্য মো. ছায়েদুর রহমান, ইন্সট্রাক্টর উপজেলা রিসোর্স সেন্টার, শেরপুর,বগুড়া।

শেরপুর উপজেলা নির্বাচন অফিসার মোছা. আছিয়া খাতুন জানান, রিটার্নিং অফিসারবৃন্দ সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত ওয়ার্ড সদস্য ও সাধারণ ওয়ার্ড সদস্য পদে নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করবেন।

ঘোষিত তফশীল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর মনোনয়নপত্র দাখিল, ২০ অক্টোবর যাচাই বাছাই ও ২৬ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

Check Also

পদত্যাগ করেছেন বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ঝুনু

শেরপুর নিউজ ডেস্ক : পদত্যাগ করেছেন বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + eleven =

Contact Us