Home / বগুড়ার খবর / কাহালু / কাহালুতে ট্রাকের ধাক্কায় আইনজীবী নিহত

কাহালুতে ট্রাকের ধাক্কায় আইনজীবী নিহত

শেরপুর ডেস্কঃ বগুড়ায় ট্রাকের ধাক্কায় মাহবুবুর রহমান ফারুক(৬৫) নামে এক আইনজীবী নিহত হয়েছেন। শনিবার (৯ এপ্রিল) সকাল ৮টার দিকে বগুড়া- সান্তাহার সড়কে কাহালু উপজেলার বিবিরপুকুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

মাহবুবুর রহমান তিনি দুপচাঁচিয়া উপজেলার খিয়ালী মধ্যাপড়া গ্রামের মৃত আইজউদ্দীনের ছেলে এবং বগুড়া আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি ছিলেন। এ ঘটনায় ঘাতক ট্রাক জব্দ করেছে পুলিশ।

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) আমবার হোসেন জানান, মাহবুবুর রহমান মোটর সাইকেল যোগে গ্রামের বাড়ি থেকে বগুড়ায় আদালতে যাচ্ছিলেন। পথিমধ্যে কাহালু উপজেলার বিবিরপুকুর নামকস্থানে সড়কে স্প্রীডব্রেকারে গতি কমিয়ে দেন। এসময় পিছন থেকে বালুবাহী একটি ট্রাক (সিলেট ড-১১-২১৬৭) মোটরসাইকেলসহ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাহবুবুর রহমান মারা যান। দুর্ঘটনার পরপরই ট্রাক ফেলে রেখে চালক ও হেলপার পালিয়ে যায়।

তিনি আরও জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বগুড়া বার জেলা আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট রিয়াজুল জান্নাত প্রিন্স জানান, সিনিয়র আইনজীবী মাহবুবুর রহমানের মৃত্যুতে বগুড়া জেলা আইনজীবী সমিতি শোকাহত। তার প্রতি সম্মান রেখে রবিবার আদালতের বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে।

Check Also

অবৈধভাবে ৫ লাখ ডিম মজুত, ২০ হাজার টাকা জরিমানা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার কাহালু‌তে অ‌বৈধভা‌বে প্রায় ৫ লাখ ডিম মজু‌তের দা‌য়ে আফ‌রিন কোল্ড স্টো‌রেজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − twelve =

Contact Us