Home / বগুড়ার খবর / দুপচাচিয়া / দুপচাঁচিয়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুই বন্ধুর

দুপচাঁচিয়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুই বন্ধুর

শেরপুর ডেস্কঃ বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তারা দুজন বন্ধু ছিলেন।

রোববার (১০ এপ্রিল) সকাল ৭ টার দিকে ঐ উপজেলার নওগাঁ-বগুড়া মহাসড়কের বাসট্যান্ড এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- বগুড়া সদরের খান্দার এলাকার ৪৮ বছর বয়সী সাখাওয়াত হোসেন পলাশ ও সিরাজগঞ্জ সদরের আলোকদিয়া গ্রামের ৪৫ বছর বয়সী সোয়েব মাহামুদ।

সোয়েব স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরে (এলজিইডি) অফিসে ওয়ার্ক অ্যাসিসটেন্ট পদে চাকরি করতেন। আর পলাশ বগুড়া শহরের রানা প্লাজাতে ইলেক্ট্রিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন।

দুপচাঁচিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দিন জানান, সম্প্রতি নওগাঁ মহাদেবপুরের এলজিইডি অফিস থেকে সোয়েব বদলি হন। কিন্তু সেখানে তার কিছু কাজ বাকি ছিল। রোববার সকালে পলাশকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে মহাদেবপুরে এলজিইডি অফিসে যাচ্ছিলেন সোয়েব। পথে দুপচাঁচিয়া বাসট্যান্ড এলাকায় বিপরীতগামী অজ্ঞাত একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে দুজনই মহাসড়কে ছিটকে পড়েন এবং ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক পলাশের মৃত্যু হয়। আর গুরুতর আহত অবস্থায় সোয়েবকে উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ কর্মকর্তা নাসির উদ্দিন জানান, মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়া ট্রাক শনাক্ত করা সম্ভব হয়নি। দুইজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Check Also

ডিজিটাল প্রতারণায় ভাতাভোগীদের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি: দুপচাঁচিয়া উপজেলা সমাজসেবা কার্যালয়ের বিভিন্ন ভাতাভোগীদের ডিজিটাল প্রতারণার মাধ্যমে তাদের ভাতার টাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + thirteen =

Contact Us