সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শিবগঞ্জ / শিবগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত

শিবগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ সদর ইউনিয়নের ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) বিকালে গুজিয়া গার্লস স্কুল এন্ড কলেজ মাঠে ইউনিয়ন বিএনপি’র সভাপতি সাবেক আব্দুল ওয়ারেছ আকন্দ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ মীর শাহে আলম।

শিবগঞ্জ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু সাইদ এর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এসএম তাজুল ইসলাম, বিএনিপি নেতা মাস্টার আব্দুর রাজ্জাক, মাষ্টার হারুনুর রশিদ, আব্দুল করিম।
সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা যুবদল সভাপতি আনোয়ারুল ইসলাম মুকুল, সাধারণ সম্পাদক খালিদ হাসান আরমান, পৌর যুবদল নেতা আবু শাহীন, মাহাদী হাসান তমাল, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা রায়হানুল হক রনি, ছাত্রদল নেতা বিপুল রহমান, মীর শাকিরুল আলম সীমান্ত, মীর মুন।

সম্মেলনে সাহান আলীকে সভাপতি, তৌহিদুল ইসলাম তৌহিদকে সিনিয়র সহ- সভাপতি, আব্দুল মজিদকে সাধারণ সম্পাদক ও শিবলু মিয়াকে যুগ্ম সাধারণ সম্পাদক করে শিবগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়। একই সম্মেলনে আমতলী বন্দর ছাত্রদলের সভাপতি হিসাবে নিরব হোসেন, সিনিয়র সহ-সভাপতি হিসাবে রাজু ইসলাম, সাধারণ সম্পাদক হিসাবে মোস্তাফিজার রহমান রবিউল, যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে রাকিব হাসান, সাংগঠনিক সম্পাদক হিসাবে হুমায়ুন আহম্মেদ ও যুগ্ম সাংগঠনিক সম্পাদক হিসাবে মহিদুল ইসলাম এর নাম ঘোষণা করা হয়। শেষে জিয়া পরিবারসহ দেশ জাতীর কল্যান কামনা করে দোয়া ও ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত করা হয়।

Check Also

বগুড়ায় ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক: ফরিদপুরের ঘটনাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট প্রদান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =

Contact Us