Home / বগুড়ার খবর / কাহালু / কাহালুতে অস্ত্র তৈরির যন্ত্রাংশসহ বাবা-ছেলে গ্রেফতার

কাহালুতে অস্ত্র তৈরির যন্ত্রাংশসহ বাবা-ছেলে গ্রেফতার

শেরপুর ডেস্কঃ বগুড়ার কাহালুতে বিপুল পরিমাণ দেশীয় আগ্নেয়াস্ত্র একনলা বন্দুক তৈরির যন্ত্রাংশসহ বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে কাহালুর মালঞ্চা ইউনিয়নের কলমা শিবা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কলমাশিবা গ্রামের মৃত দেবেন্দ্রনাথ প্রামানিকের ছেলে নিলু চন্দ্র প্রামানিক (৪৫) এবং নিলুর ছেলে সঞ্জিত চন্দ্র প্রামানিক (২২)।

শনিবার বেলা ১২টায় পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী তার নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন।

পুলিশ সুপার জানান, গত ১৪ এপ্রিল মধ্যরাতে কলমা শিবা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে একরাম হোসেন সরদার ওরফে বগা(৩২) নামে এক যুবকের দুই পায়ে গুলি করে দুর্বৃত্তরা। এ ঘটনার তদন্তকালে সন্দেহভাজন হিসেবে নিলু ও তার ছেলে সঞ্জিতকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যে নিলুর বাড়ির টয়লেটের পাশে মাটির নিচে বাজারের ব্যাগ থেকে পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় বিপুল পরিমাণ দেশীয় আগ্নেয়াস্ত্র একনলা বন্দুক তৈরির যন্ত্রাংশ উদ্ধার করা হয়। উদ্ধার করা যন্ত্রাংশের মধ্যে একনলা বন্দুক তৈরির ব্যারেল ৫টি, লোহার তৈরি রিকয়েলিং স্প্রিং তিনটি, ফায়ারিং পিন ৬টি, একনলা বন্দুক তৈরির স্টীলের খাপ ৫ টি, ১৯ টি বিভিন্ন সাইজের লোহার পাত, ব্যারেলের শেষ অংশ লোহার তৈরি জং ধরা ১টি, ৩ টি লোহার রড, ড্রিল মেশিনের মাথায় ব্যবহৃত ৪ টি লোহার ফলা, লোহার তৈরি হ্যামার ৬ টি এবং চারটি স্টীলের পাত।

পুলিশ সুপার আরও জানান, দেশীয় আগ্নেয়াস্ত্র একনলা বন্দুক তৈরির বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধারের ঘটনায় কাহালু থানার মামলা দায়ের করা হয়েছে। অধিকতর তদন্তের স্বার্থে গ্রেফতারকৃতদের রিমান্ডে নিতে আদালতে আবেদন জানানো হবে। এছাড়া একরামের দুই পায়ে গুলিবিদ্ধের ঘটনায় কলমা শিবা এলাকার আকরাম হোসেনের ছেলে শামিম হোসেন(৩০) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার ও পলাতক আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

Check Also

অবৈধভাবে ৫ লাখ ডিম মজুত, ২০ হাজার টাকা জরিমানা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার কাহালু‌তে অ‌বৈধভা‌বে প্রায় ৫ লাখ ডিম মজু‌তের দা‌য়ে আফ‌রিন কোল্ড স্টো‌রেজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 2 =

Contact Us