সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / কুসুম্বী / শেখ হাসিনার জন্যই পদ্মা সেতু সম্ভব হয়েছে- মজনু

শেখ হাসিনার জন্যই পদ্মা সেতু সম্ভব হয়েছে- মজনু

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, জননেত্রী শেখ হাসিনার জন্যই দেশের টাকায় বিশ্বের ১১তম দীর্ঘ সেতু পদ্মা সেতু নির্মাণ করা সম্ভব হয়েছে। এই সেতু দেশে নতুন মাইলফলকের সূচনা করবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের ও মানুষের উন্নয়নের কথাই ভাবেন। তাই সরকারের এসব সাফল্য বেশি বেশি করে প্রচার করতে হবে।

মঙ্গলবার (১৪ জুন) বিকালে শেরপুর উপজেলার আলতাদিঘী ফাজিল মাদ্রাসা প্রাঙ্গনে ১নং কুসুম্বী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন কুসুম্বী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সাইফুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রদীপ কুমার রায়। সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম ফারুক। প্রধান বক্তা ছিলেণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী সনজুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তৃব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, এ্যাড. ইলিয়াছ উদ্দিন মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজামাল সিরাজী, সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ শামীম ইফতেখার প্রমুখ।

পরে সম্মেলনের দ্বিতীয় পর্বে মো. সাইফুল ইসলাম সভাপতি ও আবু হাসান সবুজকে সাধারণ সম্পাদক করে ১নং কুসুম্বী ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।

Check Also

শেরপুরের যে বাড়িকে ঘিরে দেহ-মাদক ব্যবসার অভিযোগ

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের পোশী গ্রামের একটি বাড়িকে ঘিরে দেহ ও মাদক ব্যবসা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × five =

Contact Us