Home / স্থানীয় খবর / মির্জাপুর / শেরপুরে যাত্রীবাহী বাস- সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহত ১

শেরপুরে যাত্রীবাহী বাস- সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহত ১

শেরপুর ডেস্কঃ ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চার যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২১জুন) দুপুর ১ টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজার নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম (৩৫) উপজেলার ভবানীপুর ইউনিয়নের ইটালী গ্রামের হযরত আলীর ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গাইবান্ধা থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী অরিন পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের মির্জাপুর বাজার নামক স্থানে পৌঁছালে বিপরীতদিক থেকে আসা অপর একটি সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকসার পাঁচজন যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যার দিকে শফিকুল ইসলাম মারা যান। গুরুতর আহতরা হলেন- সোহেল রানা (৩০), আইয়ুব আলী (১৮), রজিম মোল্লা (৬০) ও অটোরিকসা চালক মো. রিমন (৪৮)। আহতরা সবাই উপজেলার ইটালী ও ফুলবাড়ী গ্রামের বাসিন্দা।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রজিবুল ইসলাম বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকসা জব্দ করা হয়েছে। তবে চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। এ ঘটনায় শেরপুর থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Check Also

শেরপুরে জুয়া খেলার অভিযাগে গ্রেপ্তার ৭

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে জুয়া খেলার অভিযোগে সাত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সোমবার (১৬ আগষ্ট) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 10 =

Contact Us