Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে পানিবন্দি ৫’শ পরিবার পেল খাদ্য সহায়তা

ধুনটে পানিবন্দি ৫’শ পরিবার পেল খাদ্য সহায়তা

শেরপুর ডেস্ক: বগুড়ার ধুনট উপজেলায় যমুনা নদীর অব্যাহত পানি বৃদ্ধির ফলে পানিবন্দি হয়ে পড়া ৫০০ পরিবারের মাঝে সরকারিভাবে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। এর মধ্যে ৪০০ পরিবারকে চাল, মশুর ডাল, আলু, গুড়, চিড়া, সয়াবিন তেন, মোমবাতি, গ্যাস লাইট ও খাবার স্যালাইনের প্যাকেট এবং ১০০ পরিবারকে ১০ কেজি করে চাল দেওয়া হয়েছে।

বুধবার (২২জুন) বিকাল ৪টার দিকে ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে খাদ্য সহায়তা বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক। পরে সহড়াবাড়ি, কৈয়াগাড়ি, শিমুলবাড়ি ও বানিয়াজান এলাকায় এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা গোলাম কিবরিয়া, পানি উন্নয়ন বোর্ডের উপবিভাগীয় প্রকৌশলী হুমায়ন কবির, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন আলম, থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলী, পিআইও আব্দুল আলীম, আওয়ামী লীগ নেতা গোলাম সোবহান, রেজাউল ইসলাম, শরিফুল ইসলাম খান, আফছার আলী, ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন বাবু ও মাকছুদুল হক বাচ্চু।

Check Also

ধুনটে নিমগাছী ইউনিয়ন বিএনপির শান্তি সমাবেশ অনুষ্ঠিত

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়ন বিএনপির আয়োজনে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =

Contact Us