Home / বগুড়ার খবর / নন্দীগ্রাম / নন্দীগ্রামে প্রয়াত আওয়ামী লীগের সভাপতির স্মরণ সভা

নন্দীগ্রামে প্রয়াত আওয়ামী লীগের সভাপতির স্মরণ সভা

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি ঃ- বগুড়ার নন্দীগ্রামে উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম শহিদুল আলম দুদু’র দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেল ৪ টায় দলীয় কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তার হোসেন বকুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহিরুল ইসলামের সঞ্চনলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা রফিকুল ইসলাম, মহসিন আলী, সরফুল হক উজ্জ্বল, মুকুল হোসেন, স্বপন চন্দ্র, শেখ শামিম, ফারুক কামাল, মোরশেদুল বারী, মোজাম্মেল হক, মখলেছুর রহমান, গোলাম মোস্তফা গামা, মাহাববুর রহমান, আব্দুল আজিজ, ফেরদৌস, আব্দুল মান্নান,উজ্জল কৃষকলীগের সভাপতি সফিকুল ইসলাম, স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক কামরুল হাসান সবুজ, শ্রমিকলীগের সভাপতি এনামুল হক প্রমূখ। এর পর উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সাবেক সভাপতির আত্মার মাগফিরাত কামনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত প্রার্থনা করা হয়

Check Also

নন্দীগ্রামে বুড়ইল ইউনিয়ন বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ দলীয় নেতা কর্মীদের সু-সংগঠিত করার লক্ষে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ১নং বুড়ইল ইউনিয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 16 =

Contact Us