সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / শরীর ও মন গড়ার জন্য খেলার বিকল্প নেই- মজনু

শরীর ও মন গড়ার জন্য খেলার বিকল্প নেই- মজনু

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান জননেতা আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, আগামী প্রজন্মের শরীর ও মন গড়ার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা ও শরীরচর্চার মাধ্যমে একটি সুস্থ প্রজন্ম গড়ে উঠতে পারে। এজন্যই জননেত্রী শেখ হাসিনা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য এই বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে।

শনিবার (২৩ জুলাই) বিকাল ৩ টার দিকে শেরপুর ডিজে হাইস্কুল খেলার মাঠে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন শেরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ময়নুল ইসলাম।

বক্তব্য রাখেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওবায়দুর রহমান, শেরপুর উপজেলা শিক্ষা অফিসার ওবায়দুর রহমান, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি শেরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. ছায়েদুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রধান শিক্ষক মাহমুদুুর রেজা। শেষে প্রধান অতিথি ও অতিথিবৃন্দ বিজয়ী পাচঁদেউলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কহিতকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন।

Check Also

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সেনা ক্যাম্প সংখ্যা বাড়ানো হয়েছে: আইএসপিআর

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সেনা ক্যাম্প সংখ্যা বাড়ানো হয়েছে: আইএসপিআর শেরপুর নিউজ ডেস্ক : জনসাধারণের জান-মাল ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − 3 =

Contact Us