সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / শেরপুরে ভোটার তালিকা হালনাগাদ শুরু ১১ আগষ্ট

শেরপুরে ভোটার তালিকা হালনাগাদ শুরু ১১ আগষ্ট

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুর উপজেলায় আগামী ১১ আগষ্ট বৃহস্পতিবার থেকে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম ২০২২ শুরু হবে। ইতোমধ্যে এই কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) বেলা ১১টার দিকে শেরপুর উপজেলা পরিষদ হলরুমে ভোটার তালিকা হালনাগাদ কমিটির উপজেলা সমন্বয় কমিটির সভায় এ তথ্য জানানো হয়।

এতে শেরপুর উপজেলা নির্বাচন অফিসার মোছা.আছিয়া খাতুন জানান, আগামী ১১ আগষ্ট থেকে ৩১ আগষ্ট শেরপুর উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করা হবে। এরপর ৪ সেপ্টেম্বর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত রেজিষ্ট্রেশন কেন্দ্রে নতুন ভোটারদের ছবি তোলা হবে।

তিনি আরো জানান, ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে নতুন ভোটার অর্ন্তভুক্তি, স্থানান্তর এবং মৃত ভোটারের নাম কর্তন করা হবে। ১৮ বছর বয়সী যে কেউ প্রয়োজনীয় কাগজপত্র দেখিয়ে ভোটার হতে পারবে। তবে এবার ২০০৭ সালে জন্মগ্রহণকারী ১৫ বছর বয়সীদেরও তথ্য সংগ্রহ করা হবে। যারা ১৮ বছর পুর্ণ হলে ভোটার হিসাবে গণ্য হবে। তবে ভোটার তবে অনলাইন জন্মনিবন্ধন, পিতামাতার জাতীয় পরিচয়পত্র ও বাড়ির কাগজপত্র জমা দিতে হবে।

Check Also

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সেনা ক্যাম্প সংখ্যা বাড়ানো হয়েছে: আইএসপিআর

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সেনা ক্যাম্প সংখ্যা বাড়ানো হয়েছে: আইএসপিআর শেরপুর নিউজ ডেস্ক : জনসাধারণের জান-মাল ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 6 =

Contact Us