Home / বগুড়ার খবর / নন্দীগ্রাম / নন্দীগ্রামে জাতির জনকের ৪৭ তম শাহাদত বার্ষিকী পালিত

নন্দীগ্রামে জাতির জনকের ৪৭ তম শাহাদত বার্ষিকী পালিত

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে ১৫ ই আগষ্ট সকাল ১০ টায় নন্দীগ্রাম উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে নন্দীগ্রাম উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে দিনের কর্মসূচী শুরু হয়।

পরে উপজেলা পরিষদ হলরুমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত এর সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন অফিসার আবু তাহের এর সসঞ্চালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আনিছুর রহমান, ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আক্তার বানু, উপজেলা স্বাস্থ্য ও প.প ককর্মকর্তা ডা. তোফাজ্জল হোসেন মন্ডল, কৃষি অফিসার আদনান বাবু, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার ফেরদৌস আলী, অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহাদত হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দিন ও বিভিন্ন অফিসের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ। অপরদিকে নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে পৃথক পৃথক কর্মসূচী পালন করেছে।

এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।

Check Also

নন্দীগ্রামে বর্নাঢ্য আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে বর্নাঢ্য আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। ৩১শে জুলাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =

Contact Us