সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনট / ধুনট দুই ভাইয়ের বিরুদ্ধে শিশু বলাৎকারের অভিযোগে মামলা

ধুনট দুই ভাইয়ের বিরুদ্ধে শিশু বলাৎকারের অভিযোগে মামলা

ধুনট(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় দুই ভাই মিলে চার বছর বয়সের এক ছেলে শিশুকে পালাক্রমে বলাৎকারের অভিযোগে মামলা দায়ের হয়েছে। বলাৎকারের শিকার শিশুটি সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ওই শিশুর নানা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার সকালের দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জের কুড়ালিয়া গ্রামের এক কৃষকের চার বছর বয়সের ছেলে প্রায় এক সপ্তাহ আগে ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়নের ডিগ্রীরচর গ্রামে নানার বাড়িতে বেড়াতে আসে। অন্যান্য দিনের মতো ২৬ নভেম্বর সকালের দিকে শিশুটির নানার বাড়ির লোকজন কৃষি কাজের জন্য বাড়ির বাইরে যান। এ সময় শিশুটি ওই বাড়ির আঙ্গিনায় একাই খেলাধুলা করছিল।

এ সুযোগে ডিগ্রীরচর গ্রামের রাব্বি মিয়া (১৭) ও তার ফুফাতো ভাই নাজমুল হোসেন শিশুটিকে কৌশলে ঘরের ভেতর নিয়ে যায়। এরপর দুই ভাই মিলে শিশুটিকে পালাক্রামে বলাৎকার করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে শিশুটি অসুস্থ হওয়ায় রাব্বি ও নাজমুল ঘটনস্থল থেকে সটকে পড়ে। অসুস্থ শিশুটিকে তার স্বজনরা সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় শিশুটির নানা বাদি হয়ে রাব্বি ও নাজমুলের বিরুদ্ধে সোমবার রাতে থানায় মামলা দায়ের করেছেন।

Check Also

ধুনটে নিমগাছী ইউনিয়ন বিএনপির শান্তি সমাবেশ অনুষ্ঠিত

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়ন বিএনপির আয়োজনে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × five =

Contact Us