Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় ছুরিকাঘাতে আহত মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু

বগুড়ায় ছুরিকাঘাতে আহত মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু

শেরপুর ডেস্কঃ বগুড়ায় ছুরিকাঘাতে আহত শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) সেই শিক্ষার্থী মারা গেছেন। রবিবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন শজিমেকের অধ্যক্ষ ডা. রেজাউল আলম জুয়েল।

নিহত মেহেরাজ হোসেন ফাহিম শজিমেকের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং তিনি চাঁদপুরের ফরিদগঞ্জের বাসিন্দা।

গত ২৩ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মেহেরাজ হোসেন ফাহিম বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালের সামনে ফরিদের ভাজা-পোড়ার দোকানে নাস্তা খেতে যান। আলুর চপে ময়লা থাকা নিয়ে ফরিদের সাথে ফাহিমের কথা কাটাকাটি হয়। তর্কের একপর্যায়ে ফরিদের ছেলে শাকিল তার হাতে থাকা পেঁয়াজ কাটার ছুরি দিয়ে ফাহিমকে আঘাত করেন। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। এ ঘটনায় ওইদিন রাতেই মেডিকেল কলেজের শিক্ষার্থীরা হাসপাতালের সামনে সড়ক অবরোধ করে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান। অভিযুক্তদের পুলিশের গ্রেপ্তারের আশ্বাসে সড়ক ছাড়েন তারা। পরে পুলিশ এ ঘটনায় জড়িত বাবা-ছেলেকে গ্রেপ্তার করে।

শজিমেকের অধ্যক্ষ ডা. রেজাউল আলম জুয়েল বলেন, ‘ফাহিমের পেটে ছুরিকাঘাত করা হয়। এতে তার পেটের ভিতরে বেশ ক্ষতিগ্রস্থ হয়। পরে তার অবস্থার অবনতি হলে ২৮ নভেম্বর ঢাকার এভারকেয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ৪ ডিসেম্বর সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।’

সদর সার্কেল ও বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, প্রধান দুই আসামি বাবা-ছেলেকে ঘটনার রাতেই গ্রেফতার করা হয়েছে।আসামিরা এখনও জেলহাজতে রয়েছেন। তাদের বিরুদ্ধে করা মামলা হত্যা মামলায় পরিবর্তিত হবে।

Check Also

বগুড়ায় অজ্ঞান পার্টির খপ্পরে নৈশ কোচের যাত্রী, ২ জন গ্রেফতার

শেরপুর ডেস্কঃ বগুড়ায় শ্যামলী পরিবহন নামে একটি নৈশকোচে ডাকাতি স্টাইলে যাত্রীদের অজ্ঞান করে টাকা, মোবাইল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − five =

Contact Us