সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / কোয়ার্টার ফাইনালে অপ্রতিরোধ্য ব্রাজিল

কোয়ার্টার ফাইনালে অপ্রতিরোধ্য ব্রাজিল

শেরপুর ডেস্কঃ গোলের পর গোল করে নিজেদের অপ্রতিরোধ্য গতির জানান দিলো ব্রাজিল। কোয়ার্টার ফাইনালে ওঠার আজকের লড়াইয়ে দক্ষিণ কোরিয়াকে নিয়ে পুরো প্রথমার্ধ রীতিমত ছেলেখেলা করেছে নেইমার বাহিনী। যদিও দ্বিতীয়ার্ধে একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি নেইমার বাহিনী। উল্টো এক গোল হজম করেছে তারা। গোল পরিশোধ করে দক্ষিণ কোরিয়া অনেকগুলো আক্রমণ করলেও তা কাজে আসেনি। শেষ পর্যন্ত অতিরিক্ত ৪ মিনিটের সময়ের মাঝে আর কোনো গোল না হওয়ায় ৪-১ গোলের অপ্রতিরোধ্য জয় নিয়ে কোয়ার্টার ফাইনালে চলে গেল নেইমাররা।

আজকের ম্যাচের শুরুতেই মাত্র ৬ মিনিট ৩০ সেকেন্ডের মাথায় দক্ষিণ কোরিয়া বিপক্ষে ভিনিসিয়ুস জুনিয়রের গোলে এগিয়ে গিয়েছে ব্রাজিল। এর কিছু সময় পরই ডি বক্সের ভেতর দক্ষিণ কোরিয়া ফাউল করে বসলে পেনাল্টি পায় ব্রাজিল। ১১তম মিনিটে বক্সের মধ্যে রিচার্লিসনকে ফাউল করেন দক্ষিণ কোরিয়ার ৫ নম্বর জার্সিধারী খেলোয়াড় জুং উ ইয়ং।

এরপর ২৮ মিনিটে রিচার্লিসনের গোলে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় ব্রাজিল। যদিও ৩৫ মিনিটের মাথায় চতুর্থ গোলটি দক্ষিণ কোরিয়ার জালে জড়িয়ে বিশ্বমঞ্চের এই আসরের শিরোপার দাবিদার ব্রাজিল নিজেদের জাত চিনিয়েছে নক আউট পর্বের আজকের ম্যাচে।

কাতারের রাজধানী দোহার স্টেডিয়াম ৯৭৪-এ আজ কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হয় ব্রাজিল ও দক্ষিণ কোরিয়া। চোট থেকে ফিরে আজ মাঠে নামেন তারকা ফুটবলার নেইমার।

Check Also

বাংলাদেশের ব্যাটিং ব্যর্থতার দিনে ভারতের লিড ৩০৮ রান

শেরপুর নিউজ ডেস্ক: চেন্নাই টেস্টে ভারতের বিপক্ষে বোলিংয়ে দুর্দান্ত শুরু এনেও সেটি ধরে রাখা যায়নি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − five =

Contact Us