সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / পৌরসভা / শেরপুরে দেড় কোটি টাকা প্রতারণার অভিযোগে আটক ১

শেরপুরে দেড় কোটি টাকা প্রতারণার অভিযোগে আটক ১

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার শেরপুরে ব্যবসায়িক লেনদেনের মাধ্যমে ১ কোটি ৫৯ লাখ ২০ হাজার টাকা প্রতারণা করে আত্মসাতের অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে তাকে শহরের হাটখোলা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

আটককৃত কমল দত্ত (৪৪) শেরপুর পৌর শহরের পশ্চিম দত্তপাড়া এলাকার মৃত অমল দত্তের ছেলে।

তার বিরুদ্ধে একই এলাকার অরুন দত্তের ছেলে উত্তম দত্ত আকাশ বাদী হয়ে শেরপুর থানায় প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে একটি মামলা দায়ের করেছেন।

মামলা সুত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত কমল দত্ত বাদীর নিকট থেকে নগদে ও বাকীতে বিভিন্ন ব্র্যান্ডের সিগারেট ও বিড়ি ক্রয় করে ব্যবসা করে আসছিলেন। এরই মধ্যে তার নিকট বাকী ১ কোটি ৫৯ লাখ টাকা ২০ হাজার টাকা আকাশ দত্ত দাবী করে তিনি প্রথমে তিনটি চেক দেন। পরবর্তীতে বাদী ব্যাংকে চেক জমা দিলে ব্যাংক টাকা না দিয়ে চেক ফেরত দেয়। এরপর কমল দত্ত পাওনা টাকা দিতে অস্বীকৃতি জানায় এবং প্রতারণামুলক ভাবে অর্থ আত্মসাত করে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান খন্দকার জানান, অর্থ আত্মসাতের অভিযোগে ওই ব্যক্তিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদী উত্তম দত্ত আকাশ জানান, ব্যবসায়িক বিশ্বাস ভঙ্গ করে আমার ব্যবসার বিপুল পরিমাণ টাকা সে আত্মসাত করেছে। তাই বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছি। তার আইনানুগ দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করছি।

Check Also

শেরপুর পৌর আওয়ামী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়ার শেরপুর পৌর কমিটির পরিচিতি সভা রবিবার (৫ মার্চ) বিকালে শেরপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =

Contact Us