সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / শাহবন্দেগী / শেরপুরে শিক্ষককে পিটিয়ে হত্যার ঘটনায় ২নারী গ্রেফতার

শেরপুরে শিক্ষককে পিটিয়ে হত্যার ঘটনায় ২নারী গ্রেফতার

শেরপুর ডেস্কঃ  বগুড়ার শেরপুরে ছাত্রীর সঙ্গে পরকীয়ার জেরে শিক্ষক মোনারুল ইসলামকে (৩৫)কে গাছের সঙ্গে বেঁধে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় দুই নারীকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া এ হত্যার অভিযোগে ৬ জনের নাম উল্লেখ করে ওই শিক্ষকের স্ত্রী আনঞ্জুমান প্রিয়া বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

এদিকে মামলা দায়েরের পরপরই অভিযুক্তদের ধরতে অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানের বিষয়টি আঁচ করতে পেরে চারজন পালিয়ে গেলেও জেরিন আক্তার ও মাকছুদা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৮ জানুয়ারি) সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা শেরপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম। তিনি বলেন, গ্রেফতারকৃতদের বিকেলেই বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এছাড়া মামলায় অন্য অভিযুক্তদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি। মামলা সূত্রে জানা যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ফুলতলা এলাকায় অবস্থিত প্রতিভা কিন্ডার গার্টেন কেজি স্কুল। ওই প্রতিষ্ঠানে শিক্ষক হিসেবে চাকরি করতেন পাশের রহমত গ্রামের হাবিবর রহমানের ছেলে মোনারুল ইসলাম। আর এই বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী ছিলেন জেরিন আক্তার।

সে কারণে বিভিন্ন সময়ে মোবাইল ফোনে এবং ইন্টারনেটের মাধ্যমে ভিডিও কলে কথা বলতেন। এতে জেরিনের স্বামী ও তার পরিবারে পরকীয়ার সন্দেহ হয়। এরই জেরে বিগত ৩০ ডিসেম্বর মোনারুল ইসলামকে নওদাপাড়া গ্রামস্থ জাহাঙ্গীর আলমের বাড়িতে ডেকে নিয়ে যাওয়া হয়। সেইসঙ্গে ভিডিও কলে কথা বলার সময় জেরিনের অশ্লীল ছবি মোবাইল ফোনে ধারণ করার অভিযোগ তুলে তাকে বাড়ির উঠানে থাকা গাছের সঙ্গে বেঁধে ফেলা হয়।

সেইসঙ্গে লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে হাত-পা ও কোমর ভেঙে দেয় তারা। একপর্যায়ে খবর পেয়ে মোনারুলকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমক) হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার ০৭জানুয়ারি মারা যান তিনি।

মামলার বাদি আঞ্জুমান প্রিয়া অভিযোগ করে বলেন, শুধু সন্দেহ করেই এভাবে মারপিট করা হয়নি। এটি পূর্ব পরিকল্পিত হত্যাকাণ্ড। তাই তার স্বামীর হত্যাকাণ্ডে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তর্মূলক শাস্তি দাবি করেন তিনি। শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার বলেন, এই ঘটনায় থানায় হত্যা মামলা নেওয়া হয়েছে। পাশাপাশি নৃশংস্য হত্যাকাণ্ডে জড়িতরা কেউ পার পাবে না।

 

Check Also

শেরপুরে ট্রাকের চাপায় শিশু নিহত

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুরে মাটি বোঝাই ড্রামট্রাকের চাপায় পিষ্ট হয়ে মায়া খাতুন নামের পাঁচ বছরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + 9 =

Contact Us