সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / দ্যুতি ছড়ালেন নোরা ফাতেহি

দ্যুতি ছড়ালেন নোরা ফাতেহি

শেরপুর ডেস্কঃ বলিউডের সেন্সেশন অভিনেত্রী নোরা ফাতেহির আকর্ষনীয় লুক ও ফিগারে গোটা বলিউডপাড়া মুগ্ধ হয়ে উঠছে। আবেদনময়ী সব অভিনেত্রীদের টক্কর দিয়ে নোরা ধীরে ধীরে উঠে এসেছেন শীর্ষস্থানে। বিজ্ঞাপন হোক বা সিনেমার চরিত্র, কিংবা মডেলিং অথবা রিয়েলিটি শো’র বিচারক, সব জায়গায় এখন দ্যুতি ছড়াচ্ছেন বলিউডের এই ফ্যাশন আইকন।

সেই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমেও যুক্ত থাকছেন ভক্ত ও অনুরাগীদের সঙ্গে। নিয়মিত নিজের আপডেট দিচ্ছেন সবাইকে। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে নোরার ছবি মানেই ভক্তদের হৃদয়ে ঝড় তোলা উন্মাদনা। প্রায়ই নিজের ছবি শেয়ার করেন ভক্ত-অনুরাগীদের সঙ্গে। খবর বলিউড হাঙ্গামার।

শনিবার (১১ ফেব্রুয়ারি) নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করলেন কিছু নতুন ছবি। কলাপাতা রঙের পোশাকে দ্যুতি ছড়ালেন অভিনেত্রী।

কলাপাতা রঙের স্প্যাগেটি গাউনে অভিনেত্রীকে দেখে মুগ্ধ ভক্তরা। একের পর এক মন্তব্য করে নিজেদের ভালো লাগা প্রকাশ করেছেন সকলে। কারো কারো মতানুযায়ী, এই মুহূর্তে বলিউডে নোরা ফাতেহির গ্ল্যামার আকাশচুম্বী! কেউ বা বলছেন, নোরার সৌন্দর্য সবকিছুকে হার মানায়। আবার অনেকে এই অভিনেত্রীকে ‘রানী’ অভিহিত করতেও ছাড়ছেন না!

Check Also

শাহরুখ খানের কন্যা সুহানা কত টাকার মালিক?

  শেরপুর নিউজ ডেস্ক : বলিউড তারকাদের কার কত অর্থকড়ি এবং কে কত টাকার সম্পত্তির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =

Contact Us