সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / জেলার খবর / আন্দোলনের নামে য়ারা নৈরাজ্য সৃষ্টি করতে চায় তাদের প্রতিরোধ করতে হবে- মজিবর রহমান মজনু

আন্দোলনের নামে য়ারা নৈরাজ্য সৃষ্টি করতে চায় তাদের প্রতিরোধ করতে হবে- মজিবর রহমান মজনু

শেরপুর ডেস্কঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু শান্তি সমাবেশে বলেছেন, বিএনপি ক্ষমতায় থেকে দেশে সন্ত্রাস, দুর্নীতি, নৈরাজ্য, চাঁদাবাজি বৃদ্ধি করে গেছে। জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশ ও দেশের মানুষকে সেগুলা থেকে মুক্ত করেছেন। আওয়ামী সরকার নির্বাচনের আগে যা যা প্রতিশ্রুতি দিয়েছিলেন সব পূরণ করেছেন। আর আমাদের কেউ ভিক্ষুকের দেশ, তলা বিহীন ঝুড়ির দেশ বলতে পারেনা। আমাদের দেশকে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সাজাতে চান। আমরা দেশকে স্বপ্নের ঠিকানায় নিয়ে যেতে চাই। স্বপ্নের ঠিকানা হচ্ছে ২০৪১ সাল নাগাদ বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রে রূপান্তর করতে চাই। ক্ষুধামুক্ত বাংলাদেশ প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা জয় করতে সক্ষম হয়েছি। দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার ক্ষেত্রেও আমরা বহু দূরে এগিয়ে গেছি। আমরা এমন একটি দেশ গড়তে চাই, যেই দেশ শুধু বস্তুগত দিক দিয়ে উন্নত হবে তা নয়, যেই দেশ হবে একটি মানবিক দেশ এবং একটি সামাজিক কল্যাণ রাষ্ট্র গড়ে তুলতে চাই।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল থেকে বগুড়া ধুনট ও শেরপুরে বিভিন্ন ইউনিয়নে শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন। এসময় আরো বক্তব্য রাখেন শেরপুর- ধনুটের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান এমপি।

শান্তি সমাবেশের কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি টিআই-এর নুরুন্নবী তারিক, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক প্রকৌশলী আসিফ ইকবাল সানি সহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ।

Check Also

বগুড়ায় অজ্ঞান পার্টির খপ্পরে নৈশ কোচের যাত্রী, ২ জন গ্রেফতার

শেরপুর ডেস্কঃ বগুড়ায় শ্যামলী পরিবহন নামে একটি নৈশকোচে ডাকাতি স্টাইলে যাত্রীদের অজ্ঞান করে টাকা, মোবাইল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 18 =

Contact Us