Home / স্থানীয় খবর / কুসুম্বী / শেরপুরের আনিছুর হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড, দুইজনের যাবজ্জীবন

শেরপুরের আনিছুর হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড, দুইজনের যাবজ্জীবন

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুরের আলতাদিঘী এলাকার মেসার্স আখি ও রাফি ট্রেডার্সের স্বত্বাধীকারী চশ্বের গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে আনিছুর রহমান হত্যা মামলায় একজনের মৃত্যুদ- এবং দুইজনের যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত। একই সাথে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীকে ১০হাজার ও যাবজ্জীবন কারাদ- প্রাপ্ত আসামীদেরকে ২০হাজার টাকা করে জরিমানা করা হয়। মঙ্গলবার দুপুরে বগুড়ার প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক হাবিবা মন্ডল এই রায় প্রদান করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলো, বগুড়া শেরপুর উপজেলার চন্ডেরশ্বর এলাকার মোঃ গোলাম হোসেনের ছেলে মোঃ তছলিম উদ্দিন ওরফে তছু। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা শেরপুর উপজেলার চন্ডেরশ্বর এলাকার আব্দুল হামিদের ছেলে মোঃ ফারুক হোসেন ও উপজেলার ছোট টুনিপাড়া এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে মোঃ আব্দুল আলিম। রায় প্রদানের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সুত্রে জানা যায়, ২০১৭ সালের ১২ জুন জেলার শেরপুর উপজেলার আলতাদিঘী এলাকার বোডের হাট তিন মাথা মোড়ে মেসার্স আখি ও রাফি ট্রেডার্সের স্বত্বাধীকারী কীটনাশক ব্যবসায়ী মৃত রইচ উদ্দিনের ছেলে আনিছুর রহমানকে চাকু ও স্ট্যাম্প দিয়ে পিটিয়ে আহত করে দন্ডপ্রপ্ত আসামীরা। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে আনিছুর রহমানের মৃত্যু হয়। এঘটনায় নিহতের মা আনোয়ারা বেওয়া বাদী হয়ে বগুড়ার শেরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর ওই ঘটনার পরের দিন ১৩ জুন আসামীদের গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ। এরপর দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার (৭ই মার্চ) দুপুরে এই রায় প্রদান করে আদালত।

নিহত আনিছুরের মা মোছাঃ আনোয়ারা বেওয়া বলেন, ‘সন্তান হত্যার বিচার পেয়েছি। এই রায় যে মহামান্য হাইকোর্টেও বহাল রেখে দ্রুত ফাঁসি কার্যক্রম করা হয়। এতেই আমি সন্তুষ্ট।

Check Also

শেখ হাসিনার জন্যই পদ্মা সেতু সম্ভব হয়েছে- মজনু

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, জননেত্রী শেখ হাসিনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 5 =

Contact Us