Home / স্থানীয় খবর / শেরপুরে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালিত

শেরপুরে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালিত

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার শেরপুর উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস পালিত হয়েছে। মঙ্গলবা সকাল নয়টার দিকে উপজেলা মুক্তমঞ্চে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জাতীয় সংসদ সদস্য, উপজেলা প্রশাসন ও পরিষদ উপজেলা আওয়ামী লীগ পৌর আওয়ামী লীগ, পুলিশ প্রশাসন, উপজেলা যুবলীগসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এরপর উপজেলা মুক্তমঞ্চে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ সানজিদা সুলতানার সভাপতিত্বে ও উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ রায়হান পিএএর সঞ্চালনায় আলোচনা সভা, স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ সানজিদা সুলতানা। এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ রায়হান পিএএ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ নাজমুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন। অপরদিকে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন করা হয়। দলীয় কার্যালয়ে রক্ষিত জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ গোলাম ফারুক, সহ-সভাপতি আলহাজ্ব শাহ জামাল সিরাজী, আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু,আলহাজ্ব মোকাররম হোসেন রবি,এ্যাডঃ ইলিয়াস উদ্দিন মিন্টু, আলহাজ্ব মোহাম্মদ আলী মন্টু, আলহাজ্ব সম হাফিজুল ইসলাম, মোঃ আবু সাঈদ, যুগ্ম সম্পাদক আব্দুল ওহাব, সাংগঠনিক সম্পাদক নাজমুল আলম খোকন, জাকির হোসেন মামুন,দপ্তর সম্পাদক রবিউল হাসান বাবু, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সারওয়ার রহমান মিন্টু, সাধারণ সম্পাদক গোলাম হোসেন, প্রচার সম্পাদক নাহিদ আল মালেক প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সেনা ক্যাম্প সংখ্যা বাড়ানো হয়েছে: আইএসপিআর

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সেনা ক্যাম্প সংখ্যা বাড়ানো হয়েছে: আইএসপিআর শেরপুর নিউজ ডেস্ক : জনসাধারণের জান-মাল ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 19 =

Contact Us