সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / বাংলাদেশকে ১৫৭ রানের টার্গেট ইংল্যান্ডের

বাংলাদেশকে ১৫৭ রানের টার্গেট ইংল্যান্ডের

শেরপুর ডেস্কঃ প্রথম টি-টোয়েন্টি ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড ও বাংলাদেশ। টস হেরে আগে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৫৬ রান করেছে ইংলিশরা। প্রথমবারের মতো টি-টোয়েন্টিতে ইংল্যান্ডকে হারাতে হলে বাংলাদেশকে করতে হবে ১৫৭ রান।

আগে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ফিল সল্ট ও জস বাটলার ভালো শুরু এনে দেন। ফিল সল্টকে ফিরিয়ে ৮০ রানের এ জুটি ভাঙেন নাসুম আহমেদ। ৩৫ বলে ৩৮ রান করে উইকেটের পেছনে লিটন দাসের হাতে ধরা পড়েন সল্ট। এরপর সাকিব আল হাসান ফেরান ডেভিড মালানকে (৪)।

বেন ডাকেট ও জস বাটলার দলকে এগিয়ে নিতে থাকেন। দলীয় ১৩৫ রানে এই জুটি ভাঙেন মোস্তাফিজুর রহমান। ১৩ বলে তিন চারে ২০ রান করা ডাকেট বোল্ড হন ফিজের বলে।

পরের ওভার বিদায় নেন ফিফটি করা ইংলিশ অধিনায়ক। হাসান মাহমুদের বলে শান্তর হাতে ক্যাচ দিয়ে ফেরেন ৪২ বলে ৬৭ রান করা বাটলার। তার ইনিংসে ছিল সমান চারটি করে চার ও ছক্কা। টিকতে পারেননি স্যাম কুরান। ১১ বলে মাত্র ৬ রান করে হাসানের বলে শান্তর হাতে ক্যাচ দেন তিনি।

শেষ ওভারের প্রথম বলে ক্রিস ওকসকে (১) বোল্ড করেন তাসকিন আহমেদ। মঈন ৮ ও জর্ডান ৫ রানে থাকেন অপরাজিত। বল হাতে বাংলাদেশের হয়ে হাসান দুটি, নাসুম, তাসকিন, মোস্তাফিজ, ও সাকিব নেন একটি করে উইকেট।

এ ম্যাচে বাংলাদেশের হয়ে অভিষেক হয়েছে তৌহিদ হৃদয়ের। এ ছাড়া একাদশে ফিরেছেন আট বছর পর জাতীয় দলে ডাক পাওয়া রনি তালুকদার। এ ছাড়া ফিরেছেন শামীম হোসেনও। সাকিব ছাড়া পাঁচ বিশেষজ্ঞ বোলার নিয়ে একাদশ সাজায় বাংলাদেশ।

Check Also

দলের সঙ্গে এখনো যোগ দেননি সাকিব

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের বিপক্ষে সিরিজ শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে। তবুও এখনো দলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 9 =

Contact Us