Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের মৃত্যু দাবির চেক হস্তান্তর

বগুড়ায় গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের মৃত্যু দাবির চেক হস্তান্তর

শেরপুর ডেস্কঃ গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেডের বগুড়া রিজিওনাল অফিসে গ্রাহকের মৃত্যু দাবির চেক হস্তান্তর ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ মার্চ) সকালে শহরের বড়গোলাস্থ অফিসে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বগুড়া রিজিওয়নের ভিপি (আরবিডিএম) আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেডের ট্রেইনার সাকিব রেজওয়ান, বগুড়া রিজিয়নের ডিআরএম মিনহাজুল ইসলাম, ডিআরএম খন্দকার মাহবুবুর রহমান।

সভাপতির বক্তব্যে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের বগুড়া রিজিওয়নের ভিপি (আরবিডিএম) আলমগীর হোসেন বলেন, ইন্সুরেন্স ভবিষ্যতের নিরাপত্তা তৈরি করে একজন ব্যক্তি ও তার পরিবারের। যারা ইন্সুরেন্স করেছেন এবং সুফল ভোগ করেছেন তারাই নতুন গ্রাহককের সন্ধান দেন। তবে দেশে মানুষের নিরাপত্তার নামে অনেক কোম্পানি সাধারণ গ্রাহকদের হয়রানি করছে। কিন্তু গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকরা তাদের বীমা দাবির অর্থ পেতে ঘুরতে হয় না। নিদিষ্ট সময় পর গ্রাহকের ব্যাংকের হিসাবে জমা দেয়। মানুষের মাঝে ইন্সুরেন্স ভীতি দুর করেছে গার্ডিয়ান। যারা তার গ্রাহকের ক্লেইম ৭ দিনের মধ্যে নিষ্পত্তি করে থাকে।

এদিন দুপুরে অনুষ্ঠানের সভাপতি বগুড়া রিজিওনের ভিপি আলমগীর হোসেন শহরের নামাজগড় এলাকার মরহুমা রেহেনা বেগমের মৃত্যু দাবির চেক গ্রহন করেন তার স্বামী ইয়াসীন আলী এবং ফেব্রুয়ারি মাসের কর্মকান্ডে সেরা তিনজনকে পুরষ্কৃত করা হয়। এদিন সকলা ০১টা থেকে গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেডের ট্রেইনার সাকিব রেজওয়ান ১০০ জন কর্মীকে গ্রাহক সেবা নিশ্চিতের লক্ষ্যে প্রশিক্ষণ প্রদান করেন।

Check Also

বগুড়ায় অজ্ঞান পার্টির খপ্পরে নৈশ কোচের যাত্রী, ২ জন গ্রেফতার

শেরপুর ডেস্কঃ বগুড়ায় শ্যামলী পরিবহন নামে একটি নৈশকোচে ডাকাতি স্টাইলে যাত্রীদের অজ্ঞান করে টাকা, মোবাইল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 9 =

Contact Us