সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / শেরপুরে আদিবাসী ফোরাম পৌর শাখার সম্মেলন অনুষ্ঠিত

শেরপুরে আদিবাসী ফোরাম পৌর শাখার সম্মেলন অনুষ্ঠিত

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুরে বাংলাদেশ আদিবাসী ফোরাম পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার (১৮মার্চ) বিকেলে পৌর শিশু পার্ক প্রাঙণে অনুষ্ঠিত হয়। সম্মেলনে শ্যামল বর্মনকে সভাপতি ও সুশীল মালিকে সাধারণ সম্পাদক করে ২১সদস্য বিশিষ্ট পৌর শাখা কমিটি গঠন করা হয়। এরআগে ওই সম্মেলন উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের স্থানীয় গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

আদিবাসী ফোরামের নেতা শ্যামল বর্মনের সভাপতিত্বে এই সম্মেলনটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর পৌর শাখার সভাপতি সারওয়ার রহমান মিন্টু। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আদিবাসী ফোরামের আহবায়ক বাসুদেব রায় বাগদী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সন্তোষ কুমার মাহাতো, আদিবাসী ফোরাম সিরাজগঞ্জ জেলা শাখার আইন বিষয়ক সম্পাদক নিমাই মাহাতো, বগুড়া জেলা শাখার সদস্য বিমল রবিদাস, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নূরে আলম সানি, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সংগ্রাম কুণ্ডু, আদিবাসী ফোরামের শেরপুর উপজেলা শাখার আহবায়ক অজয় মাহাতো, ধুনট উপজেলা শাখার আহবায়ক সুশীল বাগদী, ফোরামের স্থানীয় নেতা অখিল বর্মন ও বাবলু দাস। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Check Also

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সেনা ক্যাম্প সংখ্যা বাড়ানো হয়েছে: আইএসপিআর

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সেনা ক্যাম্প সংখ্যা বাড়ানো হয়েছে: আইএসপিআর শেরপুর নিউজ ডেস্ক : জনসাধারণের জান-মাল ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 8 =

Contact Us