Home / দেশের খবর / রাজধানীতে আগুনে দগ্ধ ৪

রাজধানীতে আগুনে দগ্ধ ৪

শেরপুর ডেস্কঃ রাজধানীর কাপ্তানবাজারের জয়কালী মন্দির এলাকায় মেথর পট্টিতে আগুনের ঘটনায় দগ্ধ হয়েছেন চারজন। তারা হলেন- গীতা রানী দে (৬৫), কান্তা রানী (৬০), রাজু (৩৬) ও আফজাল হোসেন (৫২)। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি হয়েছেন।

জানা গেছে, রবিবার (২৬ মার্চ) দিনগত রাত ৩টা ২০ মিনিটের দিকে আগুন লাগে। পরে রাত সাড়ে ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। এ সময় দগ্ধ অবস্থায় চারজনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শন মো. বাচ্চু মিয়া জানান, চারজনের মধ্যে কার শরীরের কত শতাংশ দগ্ধ হয়েছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তারা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, সোমবার (২৭ মার্চ) ভোর পাঁচটায় ঘটনাস্থলে এক ব্রিফিংয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লে. কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী বলেন, আগুনে হানিফ ফ্লাইওভারের কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। এটা পরীক্ষা করে দেখবো কতটা ক্ষতি হয়েছে।

 

Check Also

বায়তুল মোকাররমের খতিব মুফতি রুহুল আমিনকে অপসারণ

  শেরপুর নিউজ ডেস্ক: বায়তুল মোকাররম জাতীয় মসজিদের খতিব মুফতি মো. রুহুল আমিনকে খতিবের পদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × one =

Contact Us