সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / আইরিশদের ২২ রানে হারালো টাইগাররা

আইরিশদের ২২ রানে হারালো টাইগাররা

শেরপুর ডেস্কঃ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সোমবার (২৭ মার্চ) বৃষ্টিবিঘ্নিত ম্যাচে আইরিশদে ২২ রানে হারিয়ে সিরিজে ১-০ এগিয়েছে টাইগাররা। টসে হেরে আগে ব্যাট করতে নেমে টাইগাররা ১৯.২ ওভারে ৫ উইকেটে ২০৭ রান তুললে বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়। পরে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে আইরিশদের ৮ ওভারে ঠিক করে দেয়া হয়ে ১০৪ রানের লক্ষ্য। এই রান তাড়া করতে নেমে ৫ উইকেট হারিয়ে ৮১ রান তুলে থেমে যায় সফরকারীরা।

ব্যাট হাতে ভালো শুরু করেন দুই আইরিশ ওপেনার পল স্টার্লিং এবং রস অ্যাডয়ার। ১০ বলে ১৩ রান করে অ্যাডয়ার ফেরার পরের ওভারেই ১ রানে সাজঘরে ফেরেন উইকেটরক্ষক ব্যাটার লোরকন টাকার। অধিনায়ক স্টার্লিং ফিরে যান ৮ বলে ১৭ রানের মারমুখী ইনিংস খেলে। ১৯ রান আসে হ্যারি টেক্টরের ব্যাট থেকে। দলীয় সর্বোচ্চ ২১ রান করেন গারেথ ডেলানি। টাইগারদের হয়ে ৪টি উইকেট নেন পেসার তাসকিন আহমেদ আর একটি ইকেট নেন হাসান মাহমুদ।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে টাইগারদের উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার লিটন দাস ও রনি তালুকদার। পাওয়ারপ্লেতে এই দুই ওপেনার তোলেন ৮১ রান। তবে দলীয় অষ্টম ওভারে লিটন দাস ২৩ বলে ৪৭ করে প্যাভিলিয়নের পথ ধরেন। ওয়ান ডাউনে নামা নাজমুল হোসেন শান্ত ইনিংস বড় করতে পারেননি। আউট হন ১৩ বলে ১৪ রান করে। ২০ বলে ৩০ রানের মারমুখী ইনিংস খেলেন শামিম হোসেন। ব্যক্তিগত সর্বোচ্চ ৬৭ রান আসে রনি তালুকদারের ব্যাট থেকে। তাওহিদ হৃদয়ের ৮ বলে ১৩ রানের পর সাকিব আল হাসানের অপরাজিত ১৩ বলে ২০ আর মেহেদি হাসান মিরাজ অপরাজিত ১ বলে ৪ করলে বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়।

Check Also

১৪৯ রানেই অলআউট বাংলাদেশ

শেরপুর নিউজ ডেস্ক: চেন্নাই টেস্টের প্রথম ইনিংসে ভারতীয় পেসারদের তোপে ১৪৯ রানে অলআউট গেছে বাংলাদেশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 13 =

Contact Us