Home / বিনোদন / খোলামেলা ছবি পোস্ট করে কটাক্ষের মুখে নুসরাত

খোলামেলা ছবি পোস্ট করে কটাক্ষের মুখে নুসরাত

শেরপুর ডেস্কঃ চলছে পবিত্র রমজান মাস। এ মাসে রোজা পালন করার পাশাপাশি মহান আল্লাহ তাআলার সন্তুষ্টি লাভের জন্য বেশি বেশি ইবাদত করেন মুসলিমরা। এছাড়া এ মাস সবাই সংযতের সঙ্গে কাটিয়ে থাকেন। আগামী মাসে ইদে মুক্তি পাবে নুসরাত ফারিয়ার নতুন গানের মিউজিক ভিডিও। কিন্তু পবিত্র রমজান মাসে বোল্ড ছবি শেয়ার করে এবার তীব্র কটাক্ষের মুখে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।

সোমবার সোশ্যাল মিডিয়া ফেসবুক ও ইনস্টাগ্রাম ভেরিফায়েড পেজে নিজের একটি বোল্ড ছবি পোস্ট করেন নুসরাত। ছবিতে তাকে সমুদ্র সৈকতে নীল সুইম স্যুটে খালি পায়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

অভিনেত্রীর কোঁচকানো পোশাকের আড়াল দিয়ে বক্ষ বিভাজিকা দেখা যাচ্ছে। কোমরে ফ্লোরাল র‌্যাপার। এরই ফাঁক দিয়ে বাইরে বেরিয়ে এসেছে বাম উরু। সেখান আবার নজরকাড়া ট্যাটুও দেখা যাচ্ছে।

নুসরাত ছবিটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। কিন্তু আমার ব্যক্তিত্ব ৬ ফুট ১ ইঞ্চি।’ সঙ্গে একটি হাস্যোজ্জ্বল ইমোটিকনও জুড়ে দিয়েছেন এ নায়িকা।

এদিকে ছবিটি পোস্ট করার পর নেটিজেনদের নজরে আসতেই শুরু হয় নানা সমালোচনা। একচুলও ছাড় দেয়া হচ্ছে না অভিনেত্রীকে। একজন প্রশ্ন রেখেছেন, রমজান মাসে এসব ছবি না দিলে কি হয় না? কেউ বলছেন, এই ছবি পোস্ট করে কীভাবে নিজের ব্যক্তিত্ব মাপবেন আপনি।

Check Also

গোপন তথ্য প্রকাশ্যে আনলেন ইলিয়াস কাঞ্চন

  শেরপুর নিউজ ডেস্ক : ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। বর্তমানে পর্দায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 16 =

Contact Us