সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / সারিয়াকান্দি / সারিয়াকান্দিতে নজরুল হত্যার প্রতিবাদে মানববন্ধন

সারিয়াকান্দিতে নজরুল হত্যার প্রতিবাদে মানববন্ধন

শেরপুর ডেস্কঃ বগুড়া সারিয়াকান্দি ফুলবাড়ি ইউনিয়নের গোয়ালবাতান গ্রামের নজরুল ইসলামকে বিষ প্রয়োগে হত্যার প্রতিবাদে মঙ্গলবার ( ২৮ মার্চ) সকালে রামচন্দ্রপুর বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বাজারটির প্রধান সড়ক প্রদক্ষিণ করেছে। মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, নজরুলের মা নাজমা বেগম, মেয়ে নিপা আক্তার, ছেলে নাহিদ মিয়া, ১ম স্ত্রী জামেদা বেগম, ভাই রেজাউল করিম মুকুল, রনজি আক্তার, হাছনা বেগমসহ স্থানীয় একাধিক গ্রামবাসী।

নজরুলের ভাই রেজাউল করিম সাজু বলেন, গত ১ মার্চ সকালে নজরুল ইসলামকে তার দ্বিতীয় স্ত্রী সীমা বেগম বিদেশ থেকে নিয়ে এসে তার অন্য আত্মীয়দের সহযোগীতায় জোরপূর্বক বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করায়। পরে তাকে একটি অটোরিকশাযোগে গোয়ালবাতান ঈদগাহ মাঠের উত্তর পাশে ফেলে রেখে পলায়ন করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজে ভর্তি করান। এরপর চিকিৎসাধীন অবস্থায় ২ মার্চ রাতে নজরুল মৃত্যুবরণ করেন।

Check Also

সারিয়াকান্দিতে এক প্রাথমিক বিদ্যালয়ে ২১ জন শিক্ষার্থী অসুস্থ

রহিদুর রহমান মিলন সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : সারিয়াকান্দি উপজেলা কামালপুর ইউনিয়নে গতকাল বৃহস্পতিবার বুড়ইল সরকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − five =

Contact Us