সর্বশেষ সংবাদ
Home / রাজশাহীর খবর / সিরাজগঞ্জ / রায়গঞ্জ / রায়গঞ্জে আদম ব্যাপারীকে টাকা দিয়ে সর্বশান্ত ৫ পরিবারের সংবাদ সংম্মেলন

রায়গঞ্জে আদম ব্যাপারীকে টাকা দিয়ে সর্বশান্ত ৫ পরিবারের সংবাদ সংম্মেলন

আশরাফ আলী রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের রায়গঞ্জে আদম ব্যাপারীর বিরুদ্ধে প্রতারণার মামলা করায় বাদীকে মামলা প্রত্যাহার ও হত্যার হুমকী দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) বেলা ১১টায় রায়গঞ্জ প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন লিখিত অভিযোগ পাঠ করেন, উপজেলার বেতুয়া গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র ভুক্তভোগী মোঃ আব্দুল খালেক।

বর্তমানে তিনি পরিবার পরিজন নিয়ে বিভিন্ন স্থানে পালিয়ে মানবেতর জীবন যাপন করছেন। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তবে আব্দুল খালেক জানান, উপজেলার আঁকড়া গ্রামের মৃত সাদেক হোসেনের ছেলে সিদ্দিক হোসেন (৫০) বিদেশে উচ্চ বেতনে চাকুরি দেবার কথা বলে গত ১১/০৩/২০২২ইং তারিখে তিন লক্ষ ৫০হাজার টাকা গ্রহন করে। পরবর্তিতে আমাকে (মোঃ আব্দুল খালেক) সাপ্লাই ভিসার মাধ্যমে সৌদি আরবে পাঠিয়ে দেন। কিন্ত সেখানে গিয়ে দেখা যায় সাপ্লাই ভিসাটি ভুয়া। এ কারণে আমি সেখানে মানবেতর জীবন যাপন করতে থাকি। পরবর্তিতে পরিবারের নিকট থেকে টাকা নিয়ে গত ১৫/০৪/২০২২ইং তারিখে আমি দেশে ফিরে আসি। বাড়িতে এসে গত ০৩/০৩/২০২৩ ইং তারিখে আদম ব্যাপারি সিদ্দিক হোসেনের বাড়িতে গিয়ে তার নিকট টাকা ফেরৎ চাওয়া হলে আদম ব্যাপারী (সিদ্দিক হোসেন) আমার উপর মারমুখি আচরণ করে ও প্রাণনাশের হুমকী দেয়। এঘটনায় আমি প্রতিকার চেয়ে গত ০৭/০৩/২০২৩ ইং তারিখে সিরাজগঞ্জের রায়গঞ্জ থানা আমলী আদালতে ৪০৬,৪২০ এবং ৫০৬(২) ধারায় মামলা দায়ের করি। মামলা দায়ের করার পর থেকেই আদম ব্যাপারী সিদ্দিক হোসেন আমাকে হুমকী দিতে থাকে। মামলা তুলে না নিলে প্রাণনাশের হুমকী দেয় অভিযুক্ত আদম ব্যাপারী সিদ্দিক হোসেন।

একই আদম ব্যাপারীকে টাকা দিয়ে সর্বশান্ত হয়েছেন অভিযোগ নিয়ে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রায়গঞ্জ উপজেলার বেতুয়া গ্রামের মৃত সোলায়মান আলীর পুত্র রাজু, রৌহা গ্রামের সালমান হোসন,বিলচন্ডি গ্রামের মৃত আব্দুস সাত্তারের পুত্র সাইদুর রহমান, সদর উপজেলার পিপুল বাড়িয়া গ্রামের ফরিদুল ইসলাম। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী ৫টি পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন। তারা উপজেলা প্রশাসন ও রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেছেন।

Check Also

চান্দাইকোনা আদর্শ বহুমুখী সমবায় সমিতি লি: এর ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

আশরাফ আলী, রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের রায়গঞ্জে চান্দাইকোনা আদর্শ বহুমুখী সমবায় সমিতি লি: এর ত্রিবার্ষিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =

Contact Us