সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / ভবানীপুর / শেরপুরে নয় দিন পর শিশু ধর্ষণের মামলা

শেরপুরে নয় দিন পর শিশু ধর্ষণের মামলা

শেরপুর নিউজ: অবশেষে ঘটনার নয় দিনের মাথায় বগুড়ার শেরপুরে শিশু ধর্ষণের মামলা হয়েছে। বুধবার (২৯মার্চ) ভুক্তভোগী শিশুটির বাবা বাদি হয়ে উপজেলার ভবানীপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মোজাহার আলীর ছেলে আশরাফ আলীর (৫৫) বিরুদ্ধে এই মামলাটি দায়ের করেন। তবে ঘটনার পর থেকেই পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, গত ২০মার্চ বিকেলে আট বছরের শিশু মেয়েটি বাড়ির সামনের ফাকা জায়গায় খেলা করছিলো। একপর্যায়ে প্রতিবেশি আশরাফ মেয়েটির মুখ চেপে ধরে তার বসতবাড়ির মধ্যে নিয়ে যায়। এসময় বাড়িতে কেউ ছিলেন না। এই সুযোগে তার শয়নকক্ষে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকার শুরু করলে ঘটনাটি প্রকাশ না করতে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায় অভিযুক্ত আশরাফ আলী। এরপর আশপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করেন। এদিকে ঘটনাটি ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেন গ্রাম্য মাতব্বররা।

এরই ধারাবাহিকতায় নিজাম ও কাদের নামে দুই গ্রাম্য মাতব্বর ভুক্তভোগী শিশুটির বাবাকে দুই লাখ টাকা দেওয়ার প্রস্তাব দেন। এতে রাজী না হওয়ায় তার কাছ থেকে জোরপূর্বক স্বাক্ষর নেওয়া হয়। সেইসঙ্গে আইনের আশ্রয় না নিতে ভয়ভীতিসহ বিভিন্ন হুমকি-ধামকিও দেয় তারা। এভাবে আপোষ-রফার নামে সময় ক্ষেপন করা হয়। অবশেষে ঘটনার বেশকয়েকদিন পর গণমাধ্যম কর্মী ও এনজিও কর্মকর্তাদের পরামর্শে ধর্ষণের শিকার শিশুটির বাবা থানায় এসে ওই মামলাটি দায়ের করেন।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) লাল মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উক্ত ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে। যার নম্বর-৩১। সেইসঙ্গে মামলায় অভিযুক্তকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি। অপর এক প্রশ্নের জবাবে পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, ঘটনাটি ধামাচাপা দেওয়া ও আপোষ-রফার বিষয়টি জানা নেই। তবে তদন্তে সেই বিষয়টি পাওয়া গেলে অবশ্যই দোষীদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

শেরপুরে প্রয়াত কল্যাণ প্রসাদ পোদ্দারের স্মরণে শোকসভা

শেরপুর ডেস্কঃ উপমহাদেশের হিন্দু ধর্মাবলম্বীদের ৫১টি পীঠস্থানের মধ্যে অন্যতম বগুড়ার শেরপুর উপজেলার ঐতিহাসিক মা ভবানীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 11 =

Contact Us