সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / আদমদিঘী / আদমদীঘিতে হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের ছেলে আমিরুল সরদারকে কুপিয়ে হত্যা মামলার মূল আসামিদের অবিলম্বে গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (৩০ মার্চ) বেলা সাড়ে ১১টা থেকে ঘন্টাব্যপী উপজেলার নসরতপুর বাজারের তিনমাথা ভ্যানস্ট্যান্ড এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে আমিরুল হত্যা মামলার আসামীদের অবিলম্বে গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন, নিহতের বাবা বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, নিহতের স্ত্রী রোকসানা, বোন আফরোজা, মেয়ে রিয়া মনি, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, আব্দুর রহমান, আফাজ, মোবারক, মোহাম্মাদ আলী প্রমূখ।

মানববন্ধনে নিহত আমিরুলের বাবা বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম বলেন, ২২ মার্চ বিকেল সাড়ে ৪টার দিকে মামলার প্রধান আসামী শাহিন মোবাইল ফোনে লক্ষ্মীপুর গ্রামের ক্লাব ঘরে আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর রাত সাড়ে ১০টায় জানাতে পারি শাহিনের নেতৃত্বে তহিদুল, মহসীন, আরিফ, সালাম, মামুন, জুয়েল, বকুল ও সাগরসহ বেশ কয়েকজন মিলে আমার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে দৌঁড়ে গিয়ে তার মরদেহ দেখতে পাই। শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমি খুনিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

Check Also

বগুড়ায় কোচের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার আদমদীঘির অদূরে নৈশকোচের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − fourteen =

Contact Us