সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শিবগঞ্জ / শিবগঞ্জে ফসল কেটে নেয়ার অভিযোগ দেয়ায় লেবার ছুরিকাঘাত, আটক১

শিবগঞ্জে ফসল কেটে নেয়ার অভিযোগ দেয়ায় লেবার ছুরিকাঘাত, আটক১

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার শিবগঞ্জে ভুট্টা ও কলা বাগানের গাছ কর্তনের ঘটনায় থানায় অভিযোগ, ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ কর্তৃক জমির মালিক সেবার সরদার আব্দুল গফরকে ছুরিকাঘাত, চাইনিজ কুড়াল সহ এক যুবক আটক। ঘটনাটি ঘটেছে শনিবার (১ এপ্রিল) দূপূরে পৌর এলাকার রাঙ্গামাটিয়া গ্রামে।

জানা যায়, উপজেলা লেবার সমিতির সভাপতি সরদার আব্দুল গফুর এর বাড়ির পার্শ্বে জমিতে ভুট্টা ও কলা বাগান দিয়ে চাষাবাদ করে আসছে। রাঙ্গামাটিয়া গ্রামের আসাদ এর ছেলে সাজন, সাইফুল ইসলাম এর ছেলে সাকিব ও মাসুদ এর ছেলে কাজল সহ কয়েক যুবক গত ৩১ মার্চ কলা বাগানের কলা গাছ ও ভুট্টা গাছ কর্তন করে নষ্ট করে ফেলে। এ ঘটনায় লেবার সরদার গফুর তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। অভিযোগের বিষয়টি জানতে পেরে শনিবার দূপূরে গফুরের বাড়িতে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এসময় উপজেলা লেবার সমিতির সভাপতি সরদার আব্দুল গফুর কে চুরিকাঘাত করে ও স্কুল ছাত্র জনিকেও বেধরক ভাবে মারপিট করে আহত করে।

৯৯৯ ফোন পেয়ে থানা পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে অভিযান চালিয়ে চাইনিজ কুড়াল সহ সাজন নামে এক যুবককে আটক করে। পরিবারের লোকজন গফুরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি করে দেয়।

এব্যাপারে আহত আব্দুর গফুরের ছেলে আবু বক্কর বলেন, আমাদের কলা ও ভট্টা বাগানের গাছ কর্তনের ঘটনায় অভিযোগ দিলে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের বাড়িতে অতর্কিত ভাবে হামলা চালিয়ে আমার বাবাকে ছুরিকাঘাতের ঘটনা ঘটনায়।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মঞ্জরুল আলম বলেন, ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে একটি চাইনিজ কুড়াল সহ সাজন নামে এক যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Check Also

বগুড়ায় ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক: ফরিদপুরের ঘটনাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট প্রদান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 20 =

Contact Us