সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / সোনাতলা / সোনাতলায় অগ্নিকান্ডে ১০ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত

সোনাতলায় অগ্নিকান্ডে ১০ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: সোনাতলায় মঙ্গলবার (৪ এপ্রিল) উপজেলার পল্লীতে মশার কয়েল ও বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে দুটি পরিবার এখন পথে বসার উপক্রম হয়েছে। ওই দুটি পরিবারের প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল ও গবাদি পশু পুড়ে গেছে।

এলাকাবাসি ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার তেকানীচুকাইনগর ইউনিয়নের মহেষপাড়া গ্রামের সারোয়ার সরকারের ছেলে হুমায়ন সরকারের গোয়াল ঘরে কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এরপর আগুন নিমিষেই ছড়িয়ে পড়ে গোটা বাড়িতে। এরপর তার ২টি শয়ন ঘর, ১টি গোয়াল ঘর ও ৩টি বিদেশী জাতের গরু পুড়ে মারা গেছে।

এতে করে তার প্রায় ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। অপরদিকে উপজেলার ভিকনের পাড়ায় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে ওই গ্রামের মহির উদ্দিন প্রামানিকের ছেলে শহিদুল প্রধানের ২টি ঘর, মূলবান জিনিসপত্র, ধানপাট, মরিচ ও নগদ টাকা সহ প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফলে ওই ২টি পরিবার পথে বসার উপক্রম হয়েছে।

এ ঘটনায় তাৎক্ষণিক স্থানীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করেন। এ বিষয়ে সোনাতলা থানার ওসি সৈকত হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নদীকূলীয় এলাকায় মশার কারনে কৃষক গোয়াল ঘরে কয়েল জ্বালিয়ে রাখে। আর সেই আগুন থেকেই গবাদি পশু ও মূল্যবান জিনিসপত্র পুড়ে যায়।

Check Also

বগুড়ায় সাঁতার শিখতে গিয়ে পুকুরে ডুবে ভাইবোনের মৃত্যু

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: সাঁতার শিখতে গিয়ে পুকুরের পানিতে ডুবে বগুড়ার সোনাতলায় চাচাতো ভাই-বোনের মৃত্যু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 3 =

Contact Us