Home / বগুড়ার খবর / বগুড়া সদর / রাজপথের আন্দোলন ছাড়া কোন উপায় নেই-আমান উল্লাহ আমান

রাজপথের আন্দোলন ছাড়া কোন উপায় নেই-আমান উল্লাহ আমান

শেরপুর ডেস্কঃ বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ্ আমান বলেছেন, এই সরকারকে বিদায় নিতে হবে। সরকারকে পদত্যাগে বাধ্য করতে রাজপথে তীব্র আন্দোলন গড়ে তোলা ছাড়া আর কোন উপায় নেই। এজন্য চুড়ান্ত ডাক এলে ছাত্রদলের নেতা-কর্মীদের রাজপথে নেমে আসতে হবে।

বুধবার (৫ এপ্রিল) বিকালে বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে অনুষ্ঠিত ছাত্রদলের রাজশাহী ও রংপুর বিভাগের পক্ষ থেকে আয়োজিত দোওয়া এবং ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

ওই অনুষ্ঠানে বক্তৃতাকালে বিএনপি এবং ছাত্রদলের অন্যান্য নেতৃবৃন্দ সরকার বিরোধী আন্দোলনকে যুদ্ধের সঙ্গে তুলনা করে বলেছেন, যুদ্ধ শুরু হয়ে গেছে। বুলেট আসবে, লাঠি আসবে কিন্তু পিছু হটা যাবে না। সব দ্ব›দ্ব-বিভেদ এবং মান-অভিমান ভুলে যুদ্ধ চালিয়ে যেতে হবে। মনে রাখতে হবে এই যুদ্ধে জয়ের কোন বিকল্প নেই।

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের সভাপতিত্বে অনুষ্ঠিত দোওয়া এবং ইফতার মাহফিলে শেষ পর্যায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে ভার্চুয়ালি যুক্ত হন।

অনুষ্ঠানে ছাত্রদলের রাজশাহী এবং রংপুর বিভাগের সকল জেলা, বিশ^বিদ্যালয়, সরকারি কলেজ, উপজেলা এবং পৌরসভাসহ ৩০০ সাংগঠনিক ইউনিটের প্রায় সাড়ে ৩ হাজার নেতা-কর্মী অংশ গ্রহণ করেন। সঞ্চালনা করেন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

দোয়া এবং ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, অ্যাডভোকেট একেএম মাহবুবুর রহমান, হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপির কেন্দ্রীয় নেতা কামরুজ্জামান রতন, রাকিবুল ইসলাম বকুল, সেলিমুজ্জামান সেলিম, ওবাইদুর রহমান চন্দন, সাইদ সোহরাব, ফজলুর রহমান খোকন, সাবেক সংসদ সদস্য কাজী রফিকুল ইসলাম, গোলাম মোহাম্মদ সিরাজ, মোশারফ হোসেন, বগুড়া জেলা বিনপির সভাপতি রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পদক আলী আজগর তালুকদার হেনা, জাতীয়তাবাদী ছাত্রদল বগুড়া জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান প্রমুখ।

Check Also

বগুড়া সদর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানকে কুপিয়ে হত্যা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানুর রহমান মিজানকে (৩৫) কুপিয়ে হত্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − 7 =

Contact Us