সর্বশেষ সংবাদ
Home / ইতিহাস ও ঐতিহ্য / জাতীয় ক্রীড়া দিবস আজ

জাতীয় ক্রীড়া দিবস আজ

শেরপুর ডেস্কঃ আজ ৬ এপ্রিল (বৃহস্পতিবার) জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস। এই বিশেষ দিনটি উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, জাতীয় ক্রীড়া পরিষদ এবং দেশের বিভিন্ন ক্রীড়া ফেডারেশন, অ্যাসোসিয়েশন ও সংস্থা নানা কর্মসূচির আয়োজন করেছে। ক্রীড়া দিবসের প্রধান অনুষ্ঠান হবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপির নেতৃত্বে সকাল সাড়ে ৭টায় এক বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে শুরু হবে দিনের কর্মসূচি। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামসংলগ্ন শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়ে বাংলাদেশ সচিবালয় প্রদক্ষিণ করে জাতীয় ক্রীড়া পরিষদে গিয়ে শেষ হবে। এ র‌্যালিতে অংশ নেওয়ার জন্য জাতীয় ক্রীড়া পরিষদ থেকে প্রতিষ্ঠানটির অধীনস্ত সব ফেডারেশন, অ্যাসোসিয়েশন, সংস্থাকে নির্দেশনা দেওয়া হয়েছে।

দিবসটি উপলক্ষে এলিট একাডেমির ফুটবলারদের লাল ও সবুজ দলে ভাগ করে বিকালে একটি প্রদর্শনী ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বিকাল পৌনে ৪টায় বাফুফে ভবনসংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফে ম্যাচটি অনুষ্ঠিত হবে। এ ছাড়া ক্রীড়াঙ্গনজুড়ে আরও নানা কর্মসূচির আয়োজন হবে।

Check Also

বাংলাদেশের ব্যাটিং ব্যর্থতার দিনে ভারতের লিড ৩০৮ রান

শেরপুর নিউজ ডেস্ক: চেন্নাই টেস্টে ভারতের বিপক্ষে বোলিংয়ে দুর্দান্ত শুরু এনেও সেটি ধরে রাখা যায়নি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 15 =

Contact Us