সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে রেমিট্যান্সের লাখ টাকা প্রতারক চক্রের পকেটে

ধুনটে রেমিট্যান্সের লাখ টাকা প্রতারক চক্রের পকেটে

 

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে ভুয়া এনআইডি ও স্বাক্ষর জাল করে ব্যাংক থেকে বৈদেশিক রেমিট্যান্সের প্রায় ১ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে অগ্রণী ব্যাংক ধুনট উপজেলা শাখায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর ব্যাংকের ব্যবস্থাপক কামরুল হাসান ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে অজ্ঞাতনামা প্রতারক চক্রের সদস্যরা ধুনট অগ্রনী ব্যাংক শাখায় ভুয়া বৈদেশিক রেমিট্যান্সের ভাউচার ও এনআইডিসহ ব্যাংক কর্মকর্তার সীল ও স্বাক্ষর জালিয়াতি করে ৮৯ হাজার ৫০টাকা উত্তোলন করেন।

পরবর্তীতে আবারো একই কৌশলে টাকা উত্তোলনের চেষ্টা করে প্রতারক চক্র। কিন্তু ব্যাংক ক্যাশিয়ারের সন্দেহ হলে তিনি কাগজপত্র নিয়ে রেমিট্যান্স কর্মকর্তার কাছে যাচাইয়ের জন্য যান। প্রতারক চক্রের সদস্যরা এ বিষয়টি বুঝতে পেরে ব্যাংক থেকে কৌশলে পালিয়ে যায়।

অগ্রণী ব্যাংক ধুনট শাখার ব্যবস্থাপক কামরুল হাসান বলেন, ভুয়া কাগজপত্র দিয়ে রেমিট্যান্সের টাকা উত্তোলন করেছে প্রতারক চক্র। পুরো ঘটনা সিসি ক্যামেরায় রেকর্ড রয়েছে। প্রতারকদের শনাক্তের চেষ্টা চলছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, অগ্রণী ব্যাংক থেকে জালিয়াতির মাধ্যমে টাকা উত্তোলনের অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তের জন্য একজন কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।

Check Also

নন্দীগ্রামে বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ভাটগ্রাম ইউনিয়নে বিয়ের দাবি নিয়ে দুই দিন ধরে অনশনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + sixteen =

Contact Us