সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / ফেসবুক লাইভে এসে যা বললেন শেরপুরের আওয়ামী লীগ নেতা অভির স্ত্রী

ফেসবুক লাইভে এসে যা বললেন শেরপুরের আওয়ামী লীগ নেতা অভির স্ত্রী

শেরপুর নিউজঃ বগুড়ার শেরপুরে নিমর্মভাবে খুন হওয়া আওয়ামী লীগ নেতা মুর্তজা কাউসার অভির স্ত্রী ফেসবুক লাইফে এসে কিছু কথা বলেছেন।

শনিবার (৮ এপ্রিল) রাতে লাইফে এসে তার স্ত্রী লিমা আক্তার বলেন, রমজান মাসে অভির ভক্ত যারা আছে তাদের কিছু কথা জানাতে চাই। বিগত ৪/৫দিন আগে অভির হত্যাকারীর জামিনের জন্য বগুড়া জজকোর্টে আবেদন করা হয়েছে। সেখানে বলা হয়েছে আসন্ন ঈদকে সামনে রেখে জামিন চাওয়া হয়েছে। আমার সন্তানরা কিভাবে তার বাবাকে ছাড়া ঈদ করবে এটাই তো বুঝতে পারছি না। ঈদের দিন কি বলবো তাদের।

মামলা মামলার গতিতেই চলছে। কিছু আসামী জামিন পেয়েছে। শেরপুরের অনেক মানুষ জানতে চাচ্ছে মামলার খবর কি। অভি হত্যার বিচার হবে কি হবে না?। দেখেন এত বড় একটা হত্যাকান্ড আমার স্বামীকে এতোগুলো কোপ দিয়ে নৃশংসাভাবে হত্যা করা হয়েছে। এই হত্যার বিচার হবে না এটা মনে করাই ভুল। বিচার হবে, বিচার কার্য চলছে।

তিনি আরো বলেন, অনেকে হয়তো বলছেন যে, মামলা আপোষ করার কথা। আসলে মামলা আপোষ এটা ভুল কথা। আমার স্বামী হত্যা হয়েছে এর বিচার হবে এর সঙ্গে আপোষের কোন প্রশ্ন আসে না। অভির ভালোবাসার মানুষ যারা আছে, প্রত্যেককে বলবো অভির জন্য দোয়া করবেন। আসলে আপোষের বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। এত বড় হত্যা কি আসলেই আপোষ করা যায়। এই ক্ষতি কি আসলে ক্ষতিপুরণযোগ্য?

তিনি বলেন, অনুগ্রহ করে এ ধরনের কথা বিশ্বাস করবেন। অভি হত্যার বিচার হবে, হবে, হবে।

উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় শেরপুর শহরের নয়াপাড়ায় নৃশংসভাবে খুন হন শেরপুর পৌর আওয়ামী লীগের প্রস্তুাবিত কমিটির নেতা শেখ মুর্তজা কাওসার অভি (৩৮)।

Check Also

বগুড়ার চার থানায় নতুন ওসি, শেরপুরে শফিকুল ইসলাম

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় চার থানাসহ ট্রাফিক বিভাগে নতুন অফিসার ইনচার্জ নিয়োগ দেওয়া হয়েছে। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 4 =

Contact Us