সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / জাতীয় পার্টি নির্বাচনে অংশগ্রহণ করবে-রওশন এরশাদ

জাতীয় পার্টি নির্বাচনে অংশগ্রহণ করবে-রওশন এরশাদ

শেরপুর ডেস্কঃ বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, ক্ষমতায় যাওয়া বা পরিবর্তন আনার একমাত্র উপায় নির্বাচন। আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। সেই নির্বাচনে জাতীয় পার্টি অংশগ্রহণ করবে। জাতীয় পার্টি কখনোই নির্বাচন বর্জন করেনি ভবিষ্যতেও বর্জন করবে না।

সোমবার (১০ এপ্রিল) জাতীয় সংসদের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আনা ১৪৭ বিধির সাধারণ প্রস্তাব ও অধিবেশনের সমাপণী বক্তব্যে রওশন এরশাদ এসব কথা বলেন।

রওশন এরশাদ বলেন, আমরা কখনো ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ্বাসী নই। জাতীয় পার্টি তার রাজনৈতিক অবস্থান থেকে দেশে গণতন্ত্র ও সাংবিধানিক সরকার ব্যবস্থা বজায় রাখতে বদ্ধপরিকর। প্রধান বিরোধী দল হিসেবে সংসদ ও সংসদের বাইরে গঠনমূলক ও কার্যকর ভূমিকা পালন করে যাচ্ছে।

তিনি বলেন, আমরা আশা করছি যে, একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য পরিবেশে সংবিধানের ধারাবাহিকতা রক্ষা করেই আগামী দ্বাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে এবং জাতীয় পার্টি সেই নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে সব রকমের প্রস্তুতি গ্রহণ করছে।

সাম্প্রতিক অগ্নিকাণ্ডের ঘটনার বর্ণনা করে বিরোধী দলীয় নেতা বলেন, দেশে কিছুদিন পরপর ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে চলছে। দুঃখজনকভাবে অগ্নিকাণ্ড যেন নিত্যদিনের সঙ্গী হয়ে উঠছে। অগ্নিকাণ্ডের ঘটনা বিভিন্ন ক্ষেত্রে আমাদের অসতর্কতা, অব্যবস্থাপনা ও দায়িত্ব অবহেলার চিত্র সামনে এনেছে।

Check Also

‘আ. লীগের সময় আলেম সমাজ বেশি নিপীড়নের শিকার হয়েছে’

  শেরপুর নিউজ ডেস্ক: বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, আওয়ামী লীগ সরকারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + seven =

Contact Us