সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / বাসায় পড়াশুনা শুরু করেছেন হিরো আলম

বাসায় পড়াশুনা শুরু করেছেন হিরো আলম

শেরপুর ডেস্কঃ নিজেকে শিক্ষিত ও রুচিশীল করতে বাসায় একজন শিক্ষক নিয়োগ দিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ওই শিক্ষক নিয়মিত তার বাসায় যেয়ে পড়াচ্ছেন।

মূলত আঞ্চলিকতা পরিহার, শুদ্ধ বাংলা ভাষা প্রয়োগ এবং উচ্চারণের সমস্যা দূর করতে ওই শিক্ষক কাজ করছেন বলে মুঠোফোনে জানিয়েছেন হিরো আলম। তবে কোন শিক্ষক পড়াচ্ছেন তার নাম প্রকাশ করেননি তিনি।

হিরো আলম বলেন, ‘আমার বাড়ি বগুড়ায়। তাই কথা বলতে গেলে আঞ্চলিকটা চলে আসে। এছাড়া আমার উচ্চারণেও সমস্যা আছে। সবাই বলে হিরো আলম সবকিছু পরিবর্তন করতে পারে। এটিও পারবে। সে জন্য নিজেকে আমি পরিবর্তন করার চেষ্টা করছি। আর এর পাশাপাশি আমি বাংলা এবং ইংরেজিও শিখছি। আমার কথা নিয়ে যেহেতু মানুষের এত প্রবলেম, সেটাই আগে ঠিক করব।’

হিরো আলম আরও বলেন, এখন তো আর স্কুলে যেয়ে পড়ালেখা করার সময় নেই। অনেক কাজে ব্যস্ত থাকতে হয়। তাই বাসায় শিক্ষক রেখে একটু একটু করে শেখার চেষ্টা করছি। শেখা হয়ে গেলে আমাকে নিয়ে কেউ আর কথা বলতে পারবে না। কেউ রুচির দুর্ভিক্ষে পড়বে না। রুচির দুর্ভিক্ষ কাটাতে লেখাপড়ার দিকে মনোযোগ দিয়েছি। আশা করছি এখানেও আমি সফল হবো।

সম্প্রতি হিরো আলমকে ইঙ্গিত করে নাট্যকার মামুনুর রশীদ এক অনুষ্ঠানে বলেন, ‘আমরা একটা রুচির দুর্ভিক্ষের মধ্যে পড়ে গেছি। সেখান থেকে হিরো আলমের মতো একটা লোকের উত্থান হয়েছে।’

পরে এমন বিরূপ মন্তব্যর পরিপ্রেক্ষিতে হিরো আলম লাইভে এসে ক্ষোভ প্রকাশ করেন এমনকি আত্মহত্যারও হুমকি দেন। পাশপাশি তিনি নিজেকে বদলে দিতে মামুনুর রশীদের কাছে অনুরোধও করেন।

Check Also

আইফা অ্যাওয়ার্ড ,সেরা অভিনেতা শাহরুখ, সেরা অভিনেত্রী রানি মুখার্জি

  শেরপুর নিউজ ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবু ধাবিতে ঝলমলে আসরে বসেছিল বলিউড তারকাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − ten =

Contact Us