সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে ফার্মেসীতে হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবি

শেরপুরে ফার্মেসীতে হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবি

শেরপুর নিউজঃ বগুড়ার শেরপুরে মসজিদ-মাদ্রাসা ও ঈদগাঁহ মাঠের কমিটি গঠনকে কেন্দ্রে করে ওষুধের ফার্মেসীতে হামলা-ভাঙচুরের ঘটনায় জড়িতে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির নেতারা।

সোমবার (১০এপ্রিল) বিকেলে সংগঠনটির উপজেলা শাখার পক্ষ থেকে শেরপুর প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই দাবি জানানো হয়। পাশাপাশি হামলাকারীদের দ্রুততম সময়ের মধ্যে গ্রেপ্তার করা না হলে সব ফার্মেসীতে ওষুধ বিক্রি বন্ধসহ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারী দেন তারা।

শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ প্রেসক্লাব কার্যালয়ে ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া হঠাৎপাড়া গ্রামের ভুক্তভোগী কেমিস্ট আবু বকর সিদ্দিক। এসময় শেরপুর কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সিনিয়র সহ-সভাপতি শেখর লাল কুণ্ডু, সহ-সভাপতি সমীর কুণ্ডু, মোকাব্বেল হোসেন, পরিচালক সামিউল ইসলাম, রুহুল আমিন স্বপনসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, বেশকিছুদিন ধরে বাগড়া হঠাৎপাড়া এলাকায় মসজিদ-মাদ্রাসা ও ঈদগাঁহ কমিটি গঠন নিয়ে বিরোধ চলে আসছে। এরই জেরধরে বিগত ২৭মার্চ একই এলাকার ইমান হোসেন বুদা, শাকিব হোসেন, আরিফসহ বেশকয়েকজন ব্যক্তি দেশীয় অস্ত্রেসস্ত্রে সর্জিত হয়ে কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সদস্য আবু বকরের মালিকানাধীন জালাল ফার্মেসীতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় কেমিস্ট আবু বকর সিদ্দিককেও বেধড়ক মারপিট করা হয়। এই ঘটনায় শেরপুর থানায় অভিযোগ ও সাধারণ ডায়েরী করা হয়েছে। কিন্তু ঘটনার প্রায় দুই সপ্তাহ পার হতে চললেও হামলাকারীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। এতে করে চিহিৃত ওইসব ব্যক্তিরা আরো বেপরোয়া হয়ে উঠেছে। তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে হামলাকারীদেও গ্রেপ্তার দাবি করা হয়। অন্যথায় এই উপজেলার সব ফার্মেসীতে ওষুধ বিক্রি বন্ধসহ কঠোর কর্মসূচি দেওয়া হবে বলেও ঘোষণা দেন সমিতির নেতারা।

ভুক্তভোগী আবু বকর সিদ্দিক অভিযোগ করে বলেন, প্রতিপক্ষের লোকজন আমাকে প্রাণনাশসহ বিভিন্ন হুমকি-ধামকি দেওয়া অব্যাহত রেখেছেন। এতে করে চরম নিরাপত্তাহীনতার মধ্যে দিনাতিপাত করছি। তাই হামলাকারীদের বিরুদ্ধে জরুরি ভিত্তিতে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

বিষয়টি সম্পর্কে বক্তব্য জানতে চাইলে অভিযুক্তদের পক্ষে শাকিব হোসেন এসব অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, তারা কোনো ফার্মেসীতে হামলা-ভাঙচুর করেননি। নিজেরাই দোকান ভেঙে তাদের নামে থানায় মিথ্যা অভিযোগ করেছে বলে দাবি করেন তিনি।

শেরপুর থানার এসআই সাচ্চু বিশ্বাস বলেন, অভিযোগ তদন্তাধীন রয়েছে। তদন্তে যারা দোষী প্রমাণিত হবেন তাদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

বগুড়ার চার থানায় নতুন ওসি, শেরপুরে শফিকুল ইসলাম

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় চার থানাসহ ট্রাফিক বিভাগে নতুন অফিসার ইনচার্জ নিয়োগ দেওয়া হয়েছে। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − twelve =

Contact Us