Home / বিনোদন / এক গানে খরচ ৬ কোটি

এক গানে খরচ ৬ কোটি

শেরপুর ডেস্কঃ ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী শ্রীলীলা। ২০১৯ সালে ‘কিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। তবে ২০২১ সালে ‘পেলি সানড়া ডি’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করেন রোশান মেকা।

৮ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ২০ কোটি রুপি। সিনেমাটির জন্য ৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন শ্রীলীলা। কিন্তু কয়েক বছরের ব্যবধানে বেড়ে গেছে তার পারিশ্রমিক। শ্রীলীলা এখন ১ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন।

শ্রীলীলার পরবর্তী সিনেমা ‘এনবিকে১০৮’। অনিল রবিপুরী পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করছেন নান্দামুরি বালাকৃষ্ণা ও কাজল আগরওয়াল। সিনেমাটিতে ব্যয়বহুল একটি গান রাখার পরিকল্পনা করেছেন নির্মাতারা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটিতে একটি ব্যয়বহুল গান থাকবে। মুম্বাইয়ের রামোজি ফিল্ম সিটিতে সেট নির্মাণ করে গানটির শুটিং শুরু করেছেন। শ্রীলীলা ছাড়াও গানটিতে স্থানীয় শতাধিক নৃত্যশিল্পী কাজ করছেন। এটি মূলত একটি উৎসব ঘরানার গান। চার থেকে পাঁচ দিন গানটির শুটিং হবে। গানটির সংগীতায়োজন করেছেন থম্যান।

এ গানের শুটিংয়ের জন্য ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৪১ লাখ টাকার বেশি) বাজেট রাখা হয়েছে। এই অর্থ ব্যয় হবে গানটির বিভিন্ন আয়োজনে। যেমন— লাইট-ক্যামেরা, ক্রেন, নৃত্যশিল্পী, বিমান ভাড়া, ফিল্ম সিটির ভাড়া প্রভৃতি।

অ্যাকশন-ড্রামা ঘরানার এ সিনেমার গল্পে বালাকৃষ্ণার বিপরীতে অভিনয় করছেন কাজল আগরওয়াল। শাইন স্ক্রিন্সের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন হরিশ পেড়ি ও সাহু গারপতি।

Check Also

দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের শক্তিমান অভিনেতা মিঠুন চক্রবর্তী। গত সাড়ে চার দশক ধরে বিনোদন দুনিয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + eighteen =

Contact Us