Home / বগুড়ার খবর / দুপচাচিয়া / গোবিন্দপুর ইউনিয়ন অপরাধ প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা

গোবিন্দপুর ইউনিয়ন অপরাধ প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন অপরাধ প্রতিরোধ কমিটির আয়োজনে ‘এসো বদলে যাই’ বদলে যাওয়ার ও বদলে দেওয়ার অঙ্গীকারে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ ই এপ্রিল) বিকালে গোবিন্দপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গোবিন্দপুর ইউনিয়ন অপরাধ প্রতিরোধ কমিটির সমন্বয়ক থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও এসআই পলাশ অধিকারীর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন জিহাদী, আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজরান রউফ, উপজেলা আ’লীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, বীরমুক্তিযোদ্ধা সুজ্জাত আলী, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক তৌহিদুল হোসেন মহলদার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স, ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন মল্লিক, ইউনিয়ন আ’লীগের সভাপতি আমিনুল ইসলাম পলাশ, ইউপি সদস্য ওমর আলী, ইউনিয়ন অপরাধ প্রতিরোধ কমিটির সদস্য রোস্তম আলী, সামছুজ্জামান সালাম প্রমুখ। গোবিন্দপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৩৬টি গ্রামে অপরাধ প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে।

ইফতার মাহফিল পূর্বে গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের ২০২৩-২০২৪ অর্থবছরের বাৎসরিক খসরা বাজেট পেশ করে ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন মল্লিক। ইফতার মাহফিলে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।

Check Also

ডিজিটাল প্রতারণায় ভাতাভোগীদের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি: দুপচাঁচিয়া উপজেলা সমাজসেবা কার্যালয়ের বিভিন্ন ভাতাভোগীদের ডিজিটাল প্রতারণার মাধ্যমে তাদের ভাতার টাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − six =

Contact Us