সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / একসঙ্গে অপু বিশ্বাস-রিয়াজ

একসঙ্গে অপু বিশ্বাস-রিয়াজ

শেরপুর নিউজ ডেস্কঃ বিজ্ঞাপনে প্রথমবার একসঙ্গে কাজ করছেন বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক রিয়াজ এবং নায়িকা অপু বিশ্বাস। রংপুর কেমিক্যাল লিমিটেড’র তিনটি ভিন্ন বিজ্ঞাপনে প্রথমবার এ জুটিকে দেখা যাবে। বিজ্ঞাপন নির্মাতা নাজমুল দিগন্তের পরিচালনায় এ বিজ্ঞাপনে রিয়াজ ও অপু বিশ্বাস ছাড়াও রয়েছেন তানহা, মৌ ও একজন শিশুশিল্পী।

এই সময়ের মেধাবী ও রুচিশীল নির্মাতাদের একজন নাজমুল দিগন্ত। তিনি বিজ্ঞাপনগুলো নির্মাণ করেছেন স্পেনের তিনটি পণ্যের ওপর। ওই স্পেনের কোম্পানির বাংলাদেশে যাত্রা শুরু হবে ডিশ ওয়াশ, সিরাম, ও হ্যান্ড ওয়াশ দিয়ে। আর সে কোম্পানিটির বিজ্ঞাপনেই মডেল হিসেবে প্রতিনিধিত্ব করবেন রিয়াজও অপু বিশ্বাস। এরই মধ্যে রাজধানীর অদূরে মানিকগঞ্জের কাছে ফিল্ম ভ্যালিতে বিজ্ঞাপনটির শুটিং শেষ হয়েছে। তরুণ বিজ্ঞাপন নির্মাতা নাজমুল দিগন্ত আশা করছে নতুন বিজ্ঞাপনটি দর্শকদের হৃদয় জয় করবে।

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে রিয়াজ ও অপু বলেন, বিশুদ্ধ-প্রাকৃতিক ও পরিবেশবান্ধব একটি প্রতিষ্ঠানের পণ্যের বিজ্ঞাপনে কাজ করতে পেরে ভালো লাগছে। ধন্যবাদ পরিচালক নাজমুল দিগন্ত ও তার টিমকে সুন্দর ও রুচিশীল বিজ্ঞাপন নির্মাণ করার জন্য।

Check Also

নতুন চরিত্রে তানজিন তিশা

শেরপুর নিউজ ডেস্ক: গ্ল্যামার নায়িকার খোলস থেকে বেরিয়ে একের পর এক ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =

Contact Us