Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় গাঁজা-ইয়াবাসহ গ্রেপ্তার ৪

বগুড়ায় গাঁজা-ইয়াবাসহ গ্রেপ্তার ৪

শেরপুর ডেস্কঃ বগুড়ায় পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। বুধবার (১২ এপ্রিল) দুপুরে তাদের আদালতে চালান করা হয়। মঙ্গলবার (১১ এপ্রিল) সদর ও গাবতলী উপজেলা থেকে এই চারজনকে গ্রেপ্তার করে ডিবি টিম।

ডিবির ইনচার্জ (পরিদর্শক) সাইহান ওলিউল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সদরের তিনমাথা এলাকায় অভিযান পরিচালনা করে ডিবির একটি দল। সেখানে রাত পৌণে নয়টার দিকে এক কেজি গাঁজাসহ দুই জন গ্রেপ্তার হন। এ দুজন হলেন মো. জাহাঙ্গীর ইসলাম ওরফে সাগর (২৪) ও মো. শাকিল হোসেন (২৫)। উভয়ের বাড়ি লালমনিরহাটের কালিগঞ্জের ভোটমারি সদরপাড়ায়।

এর আগে একই দিন বিকেলে গাবতলী উপজেলা ডিবির অপর একটি দল অভিযান পরিচালনা করে। অভিযানে উপজেলার আটবাড়িয়া গ্রাম থেকে ৩০০ পিস ইয়াবাসহ দুজন গ্রেপ্তার হন। তারা হলেন, শেখ সাদী টিটু (৩৫) ও লিটন প্রামানিক (২৮)। দু জনের বাড়ি গাবতলীর সরধন কুটি গ্রামে।

গ্রেপ্তার শেখ সাদীর বিরুদ্ধে এর আগেও একটি মামলা রয়েছে বলে জানিয়েছে ডিবি। পরিদর্শক সাইহান ওলিউল্লাহ বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে গাবতলী ও সদর থানায় পৃথক মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

Check Also

বগুড়া সদর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানকে কুপিয়ে হত্যা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানুর রহমান মিজানকে (৩৫) কুপিয়ে হত্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 8 =

Contact Us