Home / বগুড়ার খবর / সোমবার থেকে মহাসড়কে থ্রি-হুইলার চলাচল বন্ধ থাকবে- ডিআইজি বাতেন

সোমবার থেকে মহাসড়কে থ্রি-হুইলার চলাচল বন্ধ থাকবে- ডিআইজি বাতেন

শেরপুর নিউজঃ আসন্ন ঈদুল ফিতরে ঘরমুখো সাধারণ মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে পুলিশের পক্ষ থেকে সবই করা হবে। মহাসড়কে যেন যানজট সৃষ্টি না হয় এজন্য বিশেষ পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসেবে আগামি ১৭ এপ্রিল সোমবার থেকে মহাসড়কে সব ধরণের থ্রি-হুইলার চলাচল বন্ধ থাকবে।

শনিবার (১৫এপ্রিল) বিকেলে বগুড়ার শিবগঞ্জ থেকে সিরাজগঞ্জের হাটিকুমরুল পর্যন্ত উত্তরবঙ্গ মহাসড়ক পরিদর্শন করেন রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন। পরে শেরপুর শহরের ধুনটমোড় এলাকায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।

ঈদযাত্রা স্বস্তি দায়ক হবে আশাবাদ ব্যক্ত করে ডিআইজি বলেন, মহাসড়কের পাশে গাড়ি পার্কিং করার কারণে যানজট সৃষ্টি হয়। তাই মহাসড়কের পাশে কোনো প্রকার যানবাহন পার্কিং করতে দেওয়া হবে না। এজন্য মহাসড়কে সার্বক্ষণিক পুলিশ মোতায়েন থাকবে।

উত্তরবঙ্গের চল্লিশ লাখ মানুষ ঢাকায় গার্মেন্টসসহ বিভিন্ন কোম্পানিতে কর্মরত রয়েছেন উল্লেখ করে ডিআইজি আবদুল বাতেন আরো বলেন, ঈদে এসব মানুষ ঘরে ফিরবেন। যানজটের কারণে সড়কেই যেন তাদের ঈদ করতে না হয়, এজন্য হাইওয়ে পুলিশসহ আইন শৃঙ্খলাবাহিনীর সব বিভাগকে সজাগ থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

উক্ত প্রেসব্রিফিংয়ে জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, হাইওয়ে পুলিশ সুপার (বগুড়া রিজিয়ন) মো. হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) হেলেনা আক্তার, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর) সার্কেল সজীব শাহরীন, শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার, খোন্দকার, শেরপুর ট্রাফিক ফাঁড়ির ইনচার্জ ইয়াজদানি প্রমূখ উপস্থিত ছিলেন।

Check Also

বগুড়ায় শীতকালীন সবজি চাষে ব্যস্ত কৃষক

শেরপুর নিউজ ডেস্ক: বর্ষাকাল পেরিয়ে প্রকৃতিতে চলছে শরৎকাল। বর্ষা শেষে ভেজা মাটিতে আগাম জাতের শীতকালীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 4 =

Contact Us